পটুয়াখালীর বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২৫

0
270

 

রাকিব হাসান পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে বাউফলে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। পরে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

প্রত্যক্ষদর্শী একাধীক সুত্র জানায়, রবিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পূর্ব নির্ধারিত কর্মসূচীর অংশ হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বাউফল থানার নবনির্মিত ভবনের উদ্বোধন করতে বাউফলে আসেন। অনুষ্ঠানস্থলে তিনি প্রবেশকরা মাত্র স্থানীয় আওয়ামী লীগের বিবাদমান মেয়রগ্রুপ ও চীপ হুইপ গ্রুপ পক্ষে বিপক্ষে স্লোগান দিতে থাকে। হঠাৎ করে তারা মন্ত্রীর সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শতাধীক চেয়ার ভাংচুর করে উভয় পক্ষের কর্মী সমর্থকরা। কর্মী সমর্থকদের হামলায় উভয় পক্ষের অন্তত ১০, ১২ জন আহত হয়েছে বলে নিশ্চিত করেছে প্রত্যক্ষদর্শীরা। পরে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে অনুষ্ঠান পুনরায় শুরু হয়।

এর আগেই অনুষ্ঠানস্থল থেকে কর্মীদের নিয়ে বেরিয়ে যান বাউফল পৌরমেয়র জিয়াউল হক জুয়েলের অনুসারীরা। আহতদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে  স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ এবং বরিশাল বেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, পটুয়াখালী জেলা প্রশাসক ড. মাছুমুর রহমান, পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মঈনুল হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

৬ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত এ ভবনটিতে নারী ও পুরুষ পুলিশ সদস্যদের জন্য আলাদা ব্যারাক, আসামীদের জন্য পর্যাপ্ত ব্যবস্থা ও কনফারেন্স রুম রয়েছে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here