পটুয়াখালীতে বাস চাপায় স্বামি নিহত,স্ত্রী আহত বাসে আগুন

0
420

রাকিব হাসান , পটুয়াখালী প্রতিনিধি :
পটুয়াখালী – কুয়াকাটা মহাসড়কে ফতুল্লা বাজার এলাকায় বৃহষ্পতিবার সকালে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক মো. রুবেল তালুকদার (৩৫) নামে এক এনজিও কর্মী মারা গেছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছে নিহতের স্ত্রী দক্ষিন গেরাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিমুল আক্তার (৩০)। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসিটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে গ্রামীন পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-০০৩১) বাসটি বরগুনার তালতলী যাচ্ছিল। ঘটনার সময় বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে বাসটি কুয়াকাটা মহাসড়কে পটুয়াখালীর ফতুল্লা বাজার এলাকা অতিক্রম কালে ওই সড়ক দিয়ে মোটরসাইকেলে স্বামী রুবেল তার স্ত্রী শিমুল আক্তারকে বিদ্যালয়ে পৌছে দেওয়ার জন্য ওই পথ দিয়ে যাওয়ার সময় পিছন থেকে বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে স্ত্রী শিমুল সড়কের পাশে ছিটকে পরে এবং স্বামী রুবেল মোটরসাইকেলসহ বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা আহত শিক্ষিকা শিমুলকে দ্রুত ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে নিয়ে ভর্তি করে। নিহত রুবেল জৈনকাঠী গ্রামের খালেক তালুকদারের ছেলে।

এসময় স্থানীয় জনতা বাসটিকে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পটুয়াখালীর ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানায়, দুর্ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে গেছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here