পটুয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, চার যুবককে আটক

0
328

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে ১৭ বছরের এক কিশোরী গণধর্ষনের শিকার হয়েছে। এঘটনায় ভিকটিম বাদী হয়ে সদর থানায় বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত চার জনকে আটক করে জেলে পাঠিয়েছে। গ্রেফতারকৃতরা হলো শিমুলবাগ এলাকার হানিফ মোল্লার ছেলে মিরাজ(১৭), একই এলাকার সানু সিকদারের ছেলে আরমান(২০), কলাতলা এলাকার আশরাফ আলীর ছেলে হাছিব(২০) এবং পিটিআই রোডের মৃত হাবিবুর রহমানের ছেলে মারুফ রহমান তুষার (১৯)।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার বরাদ দিয়ে সাগরকন্যাকে জানান, সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নের জয়নাল চৌকিদারের ১৭ বছরের মেয়ের সাথে দীর্ঘদিন থেকে মোবাইল ফোনে মিরাজের সাথে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৬ আগস্ট সন্ধ্যার পর শহরের পিটিআই রোডের জনৈক আনিস মিয়ার বাসার ২য় তলার একটি রুমে বিয়ের প্রলোভন দেখিয়ে মিরাজ তাকে ধর্ষণ করে। এ সময় উপস্থিত মিরাজের তিন বন্ধুও কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।
ধর্ষণের পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই কিশোরিকে গত দুই দিন শহরের বিভিন্ন এলাকায় রেখে বিবাহ না করায় কিশোরী পুলিশের শরণাপন্ন হয় এবং বুধবার (২৯ আগষ্ট) রাতে সদর থানায় উপস্থিত হয়ে ধর্ষনের অভিযোগ এনে ওই চার যুবককে আসামী করে একটি মামলা দায়ের করে। পরে ওই রাতেরই পুলিশ অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করে জেলে পাঠায় এবং ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here