পটুুয়াখালীর গলাচিপায় ছাত্রীকে ধর্ষনের চেস্টা শিক্ষকের বিরুদ্ধে মামলা !

0
272

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধি: চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা অভিযোগে প্রাইভেট শিক্ষক ফকরুল মাতব্বরের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের করেছেন ওই শিক্ষার্থীর বাবা। বুধবার রাতে গলাচিপা থানায় মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করা হয়। মামলায় অভিযুক্ত ফকরুল মাতুব্বর পলাতক রয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, দুই বছর ধরে আসামী ফকরুল মাতুব্বরের কাছে ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ছিল। ঘটনার তারিখ ১৩মে বিকেল ৪টাড প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়া শেষ হলে অন্যান্য শিক্ষার্থীদের বাড়ি চলে যেতে বলে ওই শিক্ষার্থীকে ঘরের বারান্দায় খাটে কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন ফকরুল।

এসময় ফকরুলের স্ত্রী ও বাবা-মা বাড়িতে ছিল না। বাড়ি ফাঁকা ছিল এ সুযোগে বিকেলে সোয়া পাঁচটার দিকে অভিযুক্ত ফকরুল চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থীকে ঘরের মধ্যে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ভয়ে ওই শিক্ষার্থী চিৎকার দিলে প্রতিবেশিরা ফকরুলের ঘরে ঢুকে দরজা খুলতে বলে। প্রতিবেশিদের ডাকে ফকরুল ঘরের সামনের দরজা খুলে শিক্ষার্থীকে ঘরের মধ্যে রেখে দৌড়ে পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধারের পর ঘটনাটি প্রতিবেশিদের মধ্যে জানাজানি হয়।

মামলার এজাহারে বাদী মঞ্জু সিকদার আরও বলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের জানিয়ে এবং তার স্বজনদের সাথে আলোচনা করার কারণে মামলার এজাহার করতে দেরি হয়েছে।

এ প্রসঙ্গে অভিযুক্ত ফকরুল মাতুব্বরের কাছে জানার জন্য একাধিকবার মোবাইল করেও তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া গেছে। এব্যাপারে গলাচিপা গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন জানান, মামলা এজাহার হিসেবে গ্রহণের পরই আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here