পটাকা গানের আয় যাচ্ছে শিশু শিক্ষায়

0
338

খবর ৭১:সম্প্রতি ভারতে লঞ্চ করেছেন তার গাওয়া প্রথম গানের মিউজিক ভিডিও ‘পটাকা’ ইতিমধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। আলোচিত গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

অভিষেক গানেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন এই নায়িকা। প্রশংসা পাচ্ছেন ওপার বাংলার শ্রোতা-দর্শকের কাছে।তবে এবারো এই গান দিয়েই ভক্তদের ভালোবাসায় আবারো সিক্ত হচ্ছে প্রিয়মুখ ফারিয়া। এই মিউজিক ভিডিও দিয়ে আয়ের টাকা নাকি তিনি ব্যয় করবেন শিক্ষাবঞ্চিত শিশুদের কল্যাণে।

গানটি প্রকাশ হয়েছে বাংলাদেশেও। সিএমভির ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হয়েছে বৃহস্পতিবার, ২৬ এপ্রিল। ‘পটাকা’র কোরিওগ্রাফার কলকাতার পরিচালক বাবা যাদব। গানের কথা লিখেছেন রাকিব রাহুল। মিউজিক দিয়েছেন প্রীতম হাসান। গোটা মিউজিক ভিডিওটি শুট করা হয়েছে মুম্বাইয়ে। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় তার অভিষেক মিউজিক ভিডিওটি নিয়ে নুসরাত ফারিয়া নতুন এক ঘোষণা দিয়েছেন। গানটির প্রকাশনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘এই মিউজিক ভিডিও থেকে যে অর্থ আসবে তা শিশু শিক্ষার জন্য দান করা হবে।’

তিনি আবেগতাড়িত হয়ে আরও বলেন, ‘আমি গান শিখিনি। আমার পরিবার খুব রক্ষণশীল। নিজেকে অনেক কষ্ট করে সংস্কৃতি চর্চার সঙ্গে সম্পৃক্ত রাখতে হয়েছে। আমি অভিনয় শিখেছি। আর গানের প্রতি আগ্রহ ছিল বলে সব সময়ই গান গাওয়ার চেষ্টা করতাম। আশা করছি এই গানটি ভালো লাগবে সবার।’

গানটি বাংলাদেশে সিএমভির ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি ভিডিওটি স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্সে দেখা যাবে। গত বছরের ডিসেম্বরে এই গানের রেকর্ডিং করেন নুসরাত ফারিয়া। এ জন্য তাকে প্রায় ছয় মাস অনুশীলন করতে হয়েছে বলে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন বাংলাদেশি এই অভিনেত্রী।
খবর ৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here