পঞ্চগড়ে  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের””

0
312
মো: দবিরুল ইসলাম/পঞ্চগড় প্রতিনিধি:
 মঙ্গলবার (৯জানুয়ারী) সকাল ১০ টায় পঞ্চগড় সদর উপজেলার বিলুপ্ত গারাতি ছিটমহলের মফিজার রহমান কলেজ মাঠে জেলা প্রশাসনের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সড়ক ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বলেন,মানুষকে কষ্ট দিয়ে শেখ হাসিনা রাজনীতি করেনা। বিএনপি কেন আসঙ্কা করছে তা আমরা জানি। রংপুরে আমরা হেরে গেছি কিন্তু আমরা নির্বাচনের রায় মেনে নিয়েছি। নির্বাচনে সরকারি দল কোন হস্তক্ষেপ করেনি। দেশে বিদেশের পর্যবেক্ষরা কোন অভিযোগ করে নি। একটা সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বচন হয়েছে। রংপুরের মত আগামী নির্বাচনে যা যা সহযোগীতা করার দরকার শেখ হাসিনা সরকার করে যাবে। তিনি আরো বলেন, নতুন বছর শুরু হয়েছে, এই বছরেই নির্বাচন হবে আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই। নৌকার জোয়ার আগে দেখে বিএনপি ভয় পেয়ে গেছে। নির্বাচনের আরো ১০মাস বাকী, নৌকার জোয়ার এখন সব জায়গায় বইছে। নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় তারা আবল তাবল বকছে। কথা দিয়ে আমরা ভোট আদায় করবো না। বিএনপি কথা বলার রাজনীতি করে, আর আওয়ামীলীগ কাজের রাজনীতি করে। বিলুপ্ত ছিটমহলবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা এখন স্বাধীন দেশের নাগরিক, আর এ স্বাধীনতা এনে দিয়েছে শেখ হাসিনা।
৫০ বছরের রেকর্ড ভেঙ্গে পঞ্চগড়ে শীতের তাপমাত্রা কমে ২.৬ ডিগ্রী সেলসিয়সে নেমে এসেছে। শীত আসার আগে ২৮ হাজার কম্বল ও নগদ ১১ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। আপনারা এখন ছিটমহলবাসী থেকে রাজমহলবাসী।
এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর কবির নানক এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদন খালিদ মাহমুদ চৌধুরী এমপি,
, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পঞ্চগড়- ২ আসনের সংসদ সদস্য এড. নুরুল ইসলাম সুজন এমপি, পঞ্চগড়- ১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, জেলা প্রশাসক মোহাম্মদ আজাহার আলী, সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট,জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু ,জেলা পরিষদ সদস্যবৃন্দ সহ জেলা আওয়ামীলীগ ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
এরপর তিনি পঞ্চগড়ের বোদা উপজেলার মডেল স্কুল এন্ড কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here