নয়াপল্টনে তরিকুলের ইসলামের জানাজা সম্পন্ন

0
483

খবর ৭১: প্রবীণ রাজনীতিক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টা ৭ মিনিটে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, ব্যারিস্টার শাজাহান ওমর, বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, শামসুজ্জামান দুদু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফাসহ বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ২০ দলীয় জোট নেতা ডা. মোস্তাফিজুর রহমান ইরান, আহসান হাবীব লিংকন, আাব্দুল হালিম জানাজায় অংশ নেন।

জানাজা শেষে বিএনপির সিনিয়র নেতারা তরিকুল ইসলামের কফিনে দলীয় পতাকা দিয়ে শ্রদ্ধা জানায়।

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইনলাম আলমগীর বলেন, তরিকুল ইসলাম অন্যায়ের সঙ্গে তিনি কখনও আপোষ করেননি। জাতির এ ক্রান্তিলগ্নে, দলের দুঃসময়ে তার চলে যাওয়া জাতির অপূরণীয় ক্ষতি হয়ে গেলো।

নয়াপল্টন থেকে তরিকুল ইসলাম মরদেহ জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় নেয়া হবে। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মরদেহ নেয়া হবে গ্রামের বাড়ি যশোরে। বিকেলে যশোর ঈদগাহ মাঠে সবশেষ জানাজা শেষে কারবালা কবরস্থানে দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here