নড়িয়া উপজেলা চেয়ারম্যানের অফিসে তালা: মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ

0
1332

শরীয়তপুর প্রতিনিধি:
পুলিশের সাবেক আইজিপি একেএম শহিদুল হকের ছোট ভাই এবং শরীয়তপুরের নড়িয়া উপজেলায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হকের দলীয় মনোনয়ন পাওয়ার খবরে দলের অধিকাংশ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছে। তারই ধারবাহিকতায় সোমবার সকালে উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হকের কার্যালয়ে তালা লাগিয়ে দেয় তারা। এছাড়াও গত কয়েকদিন ধরেই দফায় দফায় ভোজেশ্বর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শহিদুল সিকদার ও নড়িয়া সরকারি কলেঝ ছাত্রসংসদের সাবেক ভিপি মামুন মোস্তফার নেতৃত্বে উপজেলা শহর সহ বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় ইসমাইল হকের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছেও তারা।
জানা গেছে, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইসমাইল হকের মনোনয়ন বাতিলের দাবিতে মিছিল করতে করতে উপজেলা চেয়ারম্যানের অফিসে গিয়ে তার কক্ষে তালা লাগিয়ে দেয় বিক্ষোভকারীরা। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম ইসমাইল হকের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে নড়িয়া থানার ওসি একেএম মঞ্জরুল হক আকন্দ বলেন, তেমন কিছু হয় নি। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে।
উল্লেখ্য, নড়িয়ার ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী আহম্মেদ সিকদারের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের আহবায়ক শহিদুল সিকদার নড়িয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এদিকে বর্তমান উপজেলা চেয়ারম্যান ইসমাইল হকের বাড়িও ভোজেশ্বর ইউনিয়নে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here