নড়িয়ায় শেখ হাসিনা ও নৌকার বিজয়ের জন্য দোয়া চাইলেন শামীম

0
382

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম তার নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে দোয়া, মাজার জিয়ারত ও দলীয় নেতাকর্মীদের স্বজনদের কবর জিয়ারত করেছেন।
মঙ্গলবার নড়িয়ায় দিনব্যাপী এ কমসূচি পালন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসাইন খান, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, আলী আহম্মেদ কাজী, মিজানুর রহমান আলম, আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা মাশুক আলী দেওয়ান, ইমাম হোসেন দেওয়ান, রাফিক উল্যাহ মুন্সী, শহিদুল ইসলাম শান্তু চৌধুরী, আব্দুল আজিজ সরদার, লিটন মোল্যা, যুবলীগ নেতা ভিপি মামুন মোস্তফা, ছাত্রনেতা আসাদুজ্জামান বিপ্লব, রাসেল মৃধা, নয়ন সিকদার প্রমূখ।
উল্লেখ্য, তিনি মঙ্গলবার সকালে মুলফৎগঞ্জ মাদরাসায় মিলাদে অংশগ্রহণ করেন। এরপর মজিদ শাহ (রহঃ) দরবার শরীফ, শুরেশ্বর দরবার শরীফ, জয় মিয়া শরীফ দরবার শরীফ ও চিশতীনগর দরবার শরীফ সহ আরো কয়েকটি দরবার শরীফে দোয়া ও মোনাজাত করেন। এরপর তিনি আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসাইন খানের বাবা-মায়ের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করেন। পরে আনোয়ার খানের আয়োজনে নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও নৌকার বিজয়ের জন্য দোয়া চান এনামুল হক।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here