নড়িয়ায় যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনোয়ার হোসাইন খানের বাবার কুলখানি

0
241

শরীয়তপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রচার সম্পাদক, শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের বাবা ও ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক মেম্বার আলহাজ্ব লাল শরীফ খানের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ডিসেম্বর ২০১৮ ইং) তাঁর গ্রামে বাড়ি শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নের কাঠহুগলী এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মরহুমের ছেলে চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের সার্বিক তত্তাবধানে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহন করেন, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, এমএ মালেক, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাবুল খান, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম সরদার, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, কেদারপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও নানান শ্রেণী পেশার হাজার হাজার মানুষ। এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণসমূহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
এ সময় আগতদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেন, আপনারা আমার বাবার অসুস্থ্যতার সময় হাসপাতালে গিয়ে খোঁজখরব নিয়েছেন, তাঁর মৃত্যুর পরে জানাজায় অংশগ্রহণ করেছেন এবং এখন তাঁর কুলখানিতে অংশগ্রহণ করে প্রমাণ করেছেন, আপনারা আমাকে ভালোবাসেন। আপনাদের (মানুষের) ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে কথা দিলাম যতদিন বেঁচে থাকি এই উৎসাহ নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাবো, ইনশাআল্লাহ। আর আমার বাবার জন্য সকলে দোয়া করবেন। আল্লাহ তাকে যেন বেহেশত নসীব করেন, আমিন।
উল্লেখ্য, শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের বাবা এবং ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক মেম্বার আলহাজ্ব লাল শরীফ খান (৮০) গত ২৩ নভেম্বর ২০১৮ ইং তারিখে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ২ মেয়ে, অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here