নড়াইল জেলা বিএনপি ও ছাত্রদল কার্যালয় ভাংচুর

0
236

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলঃ নড়াইল জেলা বিএনপি কার্যালয় ও জেলা ছাত্রদলের কার্যালয় ভাংচুর করেছে নড়াইল জেলা ছাত্রদলের সদ্য বিদয়ী সাধারন সম্পাদক ফন্দকার ফসিয়ার রহমানের সমার্থকেরা। সদ্য ঘোষিত জেলা ছাত্রদলের কমিটিতে ফন্দকার ফসিয়ার রহমানকে সভাপতি না করায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ছাত্রদলের পদ বি ত নেতা কর্মীরা। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোটে, বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।
এর আগে ১৩ জুন রাতে ঢাকায় বসে ১১ সদস্য বিশিষ্ট নড়াইল জেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। সদ্য ঘোষিত জেলা ছাত্রদলের কমিটিতে ফন্দকার ফসিয়ার রহমানকে সভাপতি না করায় তার কর্মী সমার্থকেরা নড়াইল চৌরাস্তায় অবস্থিত জেলা বিএনপি কার্যালয় ও জেলা ছাত্রদল কার্যালয়ের তালা ভেঙ্গে চেয়ার, টেবিল, ফ্যানসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে।
সদ্য বিদয়ী জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফন্দকার ফসিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, দীর্ঘদিন ধরে ছাত্রদল করি। ১৫ টি মামলা নিয়ে কখনও জেলার বাইরে যায়নি। সব সময় নেতা কর্মীদের সাথে থেকেছি। মিথ্যা মামলায় বর্তমান সরকারের আমলে বার বার জেল খেটেছি। কিন্তু শ্রমের কোন মুল্য পায়নি। টাকার বিনিময়ে ঢাকায় বসে কমিটি দেওয়া হয়েছে। যোগ্য নেতার মুল্যায়ন করা হয়নি। আমি আমার নেতা কর্মীদের সান্ত থাকার জন্য অনুরোধ করছি।।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here