নড়াইলে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও শেখ রাসেলের ছবি অবমাননায় আ’লীগের ক্ষোভ

0
330

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
‘সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে জীবন সায়াহ্নে এসে বড় ভালোবেসে সামান্য সঞ্চিত অর্থ দিয়ে স্থানীয় আ’লীগ অফিসে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রাসেলের ছবি কিনে বাধাই করে দিয়েছিলাম। বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে হাইব্রিড আ’লীগের নেতা-কর্মীরা সেই ছবিগুলো ভেঙ্গে চুরমার করে নিয়ে গেল।’ কথাগুলো আবেগ তাড়িত কন্ঠে খেদোক্তি করে বলছিলেন নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সত্তরোর্ধ্ব মো. হাসেন শেখ। এর আগে রোববার দুপুরে পহরডাঙ্গা এলাকায় গরুর হাট ইজারা নেয়াকে কেন্দ্র করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও পুলিশের উপস্থিতিতে বিবাদমান প্রতিপক্ষ বিএনপির নেতা-কর্মী নিয়ে হাইব্রিড আ’লীগ গ্রুপের হামলায় আ’লীগ ও যুবলীগের ১৫ জন নেতা-কমী আহত হয়েছেন। এ সময় আ’লীগ-যুবলীগের কার্যালয় হামলাকালে সেখানে থাকা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রাসেলের ছবি ভাংচুর ও পদদলিত করে হামলাকারীরা। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় আ’লীগের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা আ’লীগের সহ-সভাপতি মোল্যা ইমদাদুল হক, সদস্য শেখ সৈয়দ,জাতীয় পার্টির কালিয়া উপজেলা সভাপতি শেখ ফসিয়ার রহমান প্রমুখ।
এ প্রসঙ্গে জেলা আ’লীগের সহ-সভাপতি মোল্যা ইমদাদুল হক কে,‘ আ’লীগের মধ্যে অনুপ্রবেশকারী বিএনপি নেতা-কমীরাই আ’লীগ অফিস ও বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রাসেলের ছবি ভাংচুর ও পদদলিত করে যে অবমাননা করেছেন এর নিন্দা ও প্রতিবাদ জানাই।’
এদিকে, এ ঘটনার ২৪ ঘন্টা অতিবাহিত হলেও মামলা দায়ের হয়নি।
এ ব্যাপারে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বিলায়েত হোসেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, ‘গরুর হাট ইজারাকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় কোন পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেনি।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here