নড়াইলে পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় মাদকসহ গ্রেফতার-৩৬

0
224

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল জেলা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে জেলা থেকে বিভিন্ন মামলায় মাদকসহ মোট ৩৬ জনকে গ্রেফতার করেছে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোটে, বৃহস্পতিবার (৭ জুন) রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অপরাধে তাদেরকে গ্রেফতার করা হয়।
নড়াইল পুলিশ সুপারের কার্যালয় কর্তৃক প্রদত্ত এক রিপোর্টে জানা যায়, জি.আর মামলায় ১৭ জন, সি.আর মামলায় ৫ জন, নিয়মিত মামলায় ১ জন, মাদক মামলায় ৪ জন, ৫৪ ধারায় ১ জন, সাজাপ্রাপ্ত ১ জন, ভ্রাম্যমান আদালত ৭ জন আসামিসহ মোট ৩৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নড়াইল জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। তবে গ্রেফতারের সময় গ্রেফতারকৃত কয়েকজনের নিকট থেকে ১৫ পিচ ইয়াবা, ২৫ বোতল ফেনসিডিল, ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণানুযায়ী নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত বিশেষ অভিযান পরিচালনা করে আসছেন জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকারী টিম। এরই ধারাবাহিকতায় বিভিন্ন মামলায় মোট ৩৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।
এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে বলেন, নড়াইল জেলাকে অপরাধমুক্ত করতে নড়াইল জেলা পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ। মাদক, জঙ্গি ও সন্ত্রাসের সাথে সম্পৃক্ত থাকার অপরাধে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও তিনি কঠোর হুশিয়ারি প্রদান করেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here