নড়াইলের ৮দিন অতিবাহিত হলেও গৃহবধু আঙ্গুরী হত্যার আসল রহস্য অন্ধকারে

0
251

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: মঙ্গলবার (৬ নভেম্বর) পুত্রবধুকে রক্ষা করতে নিজ বাড়িতে দিন দুপুরে রহস্যজনক ভাবে চাঞ্চল্যকর গৃহবধু আঙ্গুরী বেগম (৫৫) হত্যার রহস্য গত ৮দিনেও উদঘাটন করতে পারেনি পুলিশ। আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ওই সময়ের মধ্যে পুলিশ হত্যাকান্ডের সঙ্গে জড়িত কোন খুনিকে আটক করতে পারেনি। ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধারকৃত নিহতের পুত্রবধু তানজিলা বেগম পুলিশ ও আদালতে দেয়া জবানবন্দি মোতাবেক খুনিদের শনাক্ত করা যায়নি বলে পুলিশের সুত্র থেকে জানা যায়। গৃহবধু আঙ্গুরী হত্যার রহস্য উদঘাটনে পুলিশ যেমন বিপাকে পড়েছে, তেমন স্থানীয় বাসিন্দারের মধ্যেও দেখা দিয়েছে হতাশা এবং ভীতি। ৮দিন অতিবাহিত হলেও আঙ্গুরী হত্যার আসল রহস্য অন্ধকারেই রয়ে গেছে।
নড়াইলের কালিয়া থানার ওসি তদন্ত মো.ইকরাম হোসেন, আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ‘রোববার তানজিলা বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। পুলিশ এবং আদালতের নিকট দেয়া জবানবন্দি মিলিয়ে দেখার পর হত্যাকান্ডের রহস্য উম্মোচন করতে পুলিশ নতুন তৎপরতা শুরু করবে। পুলিশের তালিকায় কয়েকজন সন্দেহভাজনের নাম থাকলেও তারা পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।’
প্রসঙ্গত,৩০ আক্টোবর সকাল ৯ টার দিকে সবুর খান তার স্ত্রী আঙ্গুরী বেগমের রক্তাক্ত লাশ ঘরের মেঝেতে এবং পুত্রবধু তানজিলাকে বারান্দায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। পুত্রবধুকে রক্ষা করতে শ্বশুড়ী আঙ্গুরী বেগম এগিয়ে এলে তাকে হত্যা করা হয়। এরপর তানজিলাকে হাত-পা বেঁধে ফেললে সে জ্ঞান হারিয়ে ফেলে। স্ত্রী হত্যার ঘটনায় স্বামী সবুর খান বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে ঘটনারদিন রাতেই কালিয়া থানায় মামলা দায়ের করেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here