নড়াইলের পল্লীতে মুখোশ পরে আগ্নোয়াস্ত্র বুকে ঠেকিয়ে ডাকাতি

0
271
PHTO0012.JPG

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের পল্লীতে ৫ বাড়িতে সশস্ত্র ডাকাতি হয়েছে। ডাকাতদলের সদস্য মুখোশ পরে গ্রামের জালাল শরীফ,ইব্রাহিম শরীফ,আসাদ শরীফ,আরিফ শরীফ এবং আতাউর কাজীর বাড়িতে ডাকাতি করে । ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা দাবি করেন,মুখোশধারী ডাকাতদের হাতে আগ্নোয়াস্ত্র ছিল । তারা বুকে অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা,সোনার গহনা,মুঠোফোনসহ সবস্ব লুট করে । পুলিশ নড়াইলের নোয়াগ্রামে ঘটনাস্থল পরিদশন করেছে ।
থানার ওসি মো. শফিকুল ইসলাম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদশন করেছে । তদন্ত চলছে । অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।
গ্রামের জালাল শরীফের(৮০) স্ত্রী রোকেয়া বেগম বলেন,রাত ১টার দিকে বারান্দার গ্রিল ভাঙার শব্দ শুনে আমি ঘরের দরজা খুলে বের হই । ৫ থেকে ৭ জন আমার বুকে বন্দুক এবং গলায় ছোড়া ধরে । সবার মুখ কালো কাপড় দিয়ে বান্দা ছিল । আমার অসুস্থ্য স্বামীকে তারা মারধর করে ।আমাদের সবাইকে পাশের ঘরে নিয়ে শাড়ী কাপড়, দড়ি দিয়ে বেধে রাখে ।আলমারির চাবি নিয়ে ৪ ভড়ি সোনার গহনা,নগদ ৩৫ হাজার টাকা,দুইটি মুঠোফোন লুট করে ।
ইব্রাহিম শরীফের মা আমেনা বেগম বলেন, আমার ঘর থেকে আধা ভড়ি সোনার গহনা,৫টি মুঠোফোন,ওয়ালটন টিভি নিয়ে গেছে । আরিফ শরীফ বলেন,প্রতিবেশিদের চিৎকার শুনে ঘর থেকে বের হলে ১০ থেকে ১২ জনের মুখোশধারী ডাকাত দল আমাকে ঘিরে ফেলে মারধর করে । একজন বুকে অস্ত্র ঠেকিয়ে এবং আরেকজন গলায় ছোড়া ধরে বলে চেচামেচি করবি না । চুপ থাক । কয়েকজন ঘরে ঢুকে সব কিছু নিয়ে যায় ।তিনি দাবি করেন,আমাদের পাচটি পরিবারের প্রায় ৪ লাখ টাকার মালামাল খোয়া গেছে ।
আতাউর কাজীর স্ত্রী আনজিরা বেগম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, আমার ঘর থেকে নগদ ২০ হাজার টাকা,কানের দুল,মুঠোফোন নিয়ে যায় । তোর স্বামী বিদেশে থাকে মাসে ১০ হাজার করে টাকা দিবি ।আমরা না আসলে কুকুর পাঠালে তার গলায় টাকা বেধে দিবি । নইলে খবর আছে ।তারা বলে দিনে পুলিশ রাতে আমরা ।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here