নড়াইলের কাড়ালবিল এলাকা থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

0
252

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল-গোবরা সড়কের কাড়ালবিল এলাকা থেকে ভ্যান চালক সাব্বির হোসেনের (১১) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। সাব্বির কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। মায়ের সঙ্গে নড়াইল পৌর এলাকার বিজয়পুরে নানা বাড়িতে থাকত সে। তবে সাব্বিরের ভ্যানের সন্ধান পাওয়া যায়নি। এদিকে আজ সোমবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে।
সাব্বিরের মা আন্না বেগম জানান, গত শুক্রবার (১৫ মার্চ) বিকেলে ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় সাব্বির। পরে আর ফিরে আসেনি। তিনি আরো জানান, সাব্বিরের বাবা তাদের কোনো খোঁজখবর নেন না। এ কারণে চতুর্থ শ্রেণিতে পড়ালেখার পাশাপাশি শিশু বয়সেই সংসারের দায়িত্ব নিতে হয়েছে সাবিবরকে। প্রায় দুই মাস আগে সাব্বিরের একটি ভ্যান চুরি হয়ে যায়। তবুও সংসারের চাকা সচল রাখতে ছেলেকে নতুন একটি ভ্যান কিনে দেন। সাব্বিরকে হত্যা করে এই ভ্যানটিও দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়েছে বলে ধারণা করছে তার মাসহ পরিবারের লোকজন।
নড়াইল সদর থানার এসআই হাবিবুর রহমান, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, সাব্বিরের শরীরে আঘাতের কোনো চিহৃ দেখা যায়নি। ময়নাতদন্ত শেষ হয়েছে। হত্যাকান্ড না অন্য কোনো কারণে সাব্বিরের মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here