নড়াইলের উন্নয়নে নিঃস্বার্থ শ্রম দিচ্ছেন শিক্ষানুরাগী … আমিনুর রহমান হিমু

0
313

লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি:
মানবসেবার মধ্যেই বেঁচে থাকতে চান শিক্ষুরাগী ও সমাজসেবক নড়াইলের মানুষের প্রিয় মুখ শেখ মোঃ আমিনুর রহমান হিমু। মানুষের সেবা করা তার নেশায় পরিণত হয়েছে। বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীরা তার সহযোগিতা পেয়ে জ্ঞানের আলো ছড়াচ্ছে।
খোঁজ-খবর নিয়ে জানা গেছে, নড়াইলের লোহাগড়ার কাশিপুর ইউনিয়নের ঈশানগাতি গ্রামের মৃত শেখ মোঃ লুৎফর রহমানের ছেলে শিক্ষানুরাগী, সফল ব্যবসায়ি ও শিল্পপতি শেখ মোঃ আমিনুর রহমান হিমু । উচ্চ শিক্ষিত, কোটিপতি মানুষ হয়েও তার মনে নেই কোন অহংকার। আগামী দুই বছরের মধ্যে এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের মাধ্যমে দেশের উন্নয়নে কাজে লাগাতে চান তিনি।
জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শেখ মোঃ আমিনুর রহমান হিমু বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির সহসম্পাদক। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে তিনি জনসংযোগ, মতবিনিময়,সভা-সমাবেশ করে যাচ্ছেন। পাঁচ শতাধীক কৃতি শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান, আমাদা আদর্শ কলেজের বিজ্ঞান ও গ্রন্থাগার ভবন নির্মাণ, ঝামারঘোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ভরাট, ঝামারঘোপ সার্বজনীন কালি মন্দিরের সামনে মাটি ভরাট, দরিদ্র ও মেধাবী এসএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে আর্থিক সহযোগিতা করেছেন। শিক্ষার্থী ইমরান, নিশাত সুলতানা, সুজন শেখ,শাহানারা খানম বলেন, শিক্ষানুরাগী হিমুর আর্থিক সহযোগিতায় পরীক্ষা দিতে পারছি। লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ হাসানুজ্জামান বলেন, মেধাবী ও গরীব শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা দিয়ে শেখ মোঃ আমিনুর রহমান হিমু বড় মনের পরিচয় দিয়েছেন। শীতকালে এলাকার দরিদ্রদের মধ্যে ব্যাক্তিগত অর্থায়নে হাজার হাজার কম্বল বিতরণ করেন হিমু। শেখ মোঃ আমিনুর রহমান হিমু বৃহস্পতিবার (২২ মার্চ) সাধারণ মানুষের সাথে মতবিনিময়কালে বলেন, আমি মানুষের কাছে দোয়া চাই। সাধারণ মানুষের ধারণা এমপি নির্বাচিত হলে আরো বেশি সেবা করবার সুযোগ পাবেন হিমু।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here