নোবিপ্রবিতে শীতকালীন ছুটি শুরু

0
320

খবর৭১:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ৯ দিনের শীতকালীন ছুটি আগামী রোববার ২৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে। এই ছুটি চলবে আগামী সোমবার ১ জানুয়ারি পর্যন্ত।
বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক মুঠোফোনে বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।একাডেমিক কার্যক্রম ২৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকলেও প্রশাসনিক কার্যক্রম ২৪ ডিসেম্বরনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ৯ দিনের শীতকালীন ছুটি আগামী রোববার ২৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে। এই ছুটি চলবে আগামী সোমবার ১ জানুয়ারি পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক মুঠোফোনে বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।একাডেমিক কার্যক্রম ২৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকলেও প্রশাসনিক কার্যক্রম ২৪ ডিসেম্বর একদিনের জন্য বন্ধ থাকবে বলেও নিশ্চিত করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ক্লাস আগামী ৩ জানুয়ারি ২০১৮ থেকে শুরু হবে, পূর্বে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।

একাডেমীক কার্যক্রম বন্ধ থাকলেও বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে। এদিকে শীতকালীন ছুটি সামনে রেখে ইতোমধ্যে দূরদূরান্তের শিক্ষার্থীরা হল ছাড়তে শুরু করেছেন। বিশ্ববিদ্যালয়ের আশ পাশের মেস এবং হোস্টেলে থাকা শিক্ষার্থীরাও বাড়ি ফিরতে শুরু করেছেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here