নোবিপ্রবিতে ফেয়ারওয়েল অনুষ্ঠিত

0
299

খবর৭১:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফেয়ারওয়েল এবং ২য় বারের মত ওইকোনোমিয়া ফেষ্ট অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার ৮ জানুয়ারী বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে অর্থনীতি বিভাগের উদ্যেগে উক্ত ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুর আগে শিক্ষক-শিক্ষার্থী এবং ছাত্রছাত্রীদের অংশগ্রহনে এক বিশাল র‍্যালি অনুষ্ঠিত হয়।

এতে অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ফরিদ দেওয়ান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আবুল হোসাইন এবং সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. সৈয়দ আতিকুল ইসলাম।
প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। এই বিশ্ববিদ্যালয়কে এখন সারা বাংলাদেশের মানুষ চেনে। একদিন পৃথিবীও চিনবে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক বাজেট দেরীতে বাস্তবায়িত হওয়ার পিছনে তিনি একনেকের জটিলতাকে দায়ী করেন।
বক্তৃতার শেষে তিনি অর্থনীতি বিভাগকে রয়েল ডিপার্টমেন্ট হিসেবে ঘোষণা করেন।

অনুষ্ঠানে অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং অতিথিবৃন্দ ও অর্থনীতি ১ম ব্যাচের সবাইকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।
এর আগে সকাল ১১ টায় আব্দুল মুত্তালিভ ফার্সি এবং মমোর সঞ্চালনায় কুরান তেলাওয়াত, ত্রিপিঠক এবং গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান আরম্ভ হয়।
পরবর্তীতে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here