নোবিপ্রবিতে পোস্টার প্রদর্শনী প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
238

খবর৭১ঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের রয়্যাল ইকোনোমিক্স ক্লাব কর্তৃক আয়োজিত “হিসটোরি অব ইকোনমিক্স ডেভেলপমেন্ট অব বাংলাদেশ: ড্রিম বনাম রিয়ালিটি” প্রতিপাদ্য বিষয়ে “Econ Vignette” পোস্টার প্রদর্শনী প্রতিযোগীতা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

ক্লাবের উপদেষ্টামন্ডলীর প্রধান সোনিয়া আফরিন এলি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ মোকাম্মেল করিম তৌফিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষিকামন্ডলী।

অনুষ্ঠানের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগের শিক্ষিকা জান্নাতুল মাওয়া অরিন, অর্থনীতি বিভাগের শিক্ষক ফরিদ দেওয়ান, বিনতা রাণী সেন, লিটন চন্দ্র ভৌমিক ও সাদ্দাম হোসেন।

অনুষ্ঠান শুরু হয় প্রধান অতিথির সূচনা বক্তব্যের মধ্য দিয়ে। এরপর প্রতিযোগীতায় অংশগ্রহণকারী দলগুলো তাদের পোস্টার প্রদর্শন করে এবং উক্ত পোস্টার নিয়ে নিজের বক্তব্য উপস্থাপন করে।

বিচারকমন্ডলীদের প্রদত্ত নাম্বারের উপর ভিত্তি করে অনুষ্টানে চ্যাম্পিয়ন হয় বিভাগের তৃতীয় ব্যাচ থেকে অংশগ্রহণকারী দল “দ্যা ড্রিম ক্যাচার”। বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

উল্লেখ্য, অনুষ্ঠানে টাইটেল স্পন্সর করে প্রিন্ট গ্যালারি এবং মিডিয়া পার্টনার ছিল পোরটেইসার আর্টিসান।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here