নোবিপ্রবিতে ওইকনোমিয়া ফেস্ট ও ফেয়ারওয়েল বৃহষ্পতিবার

0
264

নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের আয়োজনে “ওইকনোমিয়া ফেস্ট ও ফেয়ারওয়েল” প্রোগ্রাম অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর সকাল ৯টায় বর্ণাঢ্য র‍্যালীর মধ্য দিয়ে উক্ত প্রোগ্রামের উদ্বোধনী ঘোষণা করা হবে। এরপর বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা ও অর্থনীতি বিভাগ দ্বিতীয় ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হবে।

ওইকোনোমিয়া ফেস্ট ও ফেয়ারওয়েল প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, প্রক্টর মোহাম্মদ মুশফিকুর রহমান সৌরভ, শিক্ষক সমিতির সভাপতি ড. আবদুল্লাহ আল মামুন। এছাড়াও উক্ত প্রোগ্রামে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত থাকবেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল করিম তৌফিক, সহকারী অধ্যাপক ফরিদ দেওয়ান, বিনতা রানী সেন, শফিকুল ইসলাম, সনিয়া আফরিন এ্যালি, মাজনুর রহমান সবুজ, প্রভাষক ইকবাল হোসাইন সুমন, সাব্বির হোসাইন, মোহাইমিনুল ইসলাম, আহসান উল হক ও বিভাগটির শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য আলোচনা সভা এবং ক্রেস্ট বিতরণ শেষে কালচারাল প্রোগ্রাম অনুষ্ঠিত হবে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here