নেত্রকোনার মদনে করোনা প্রতিরোধে ছাত্রলীগের নানামুখী উদ্যোগ

0
745
নেত্রকোনার মদনে করোনা প্রতিরোধে ছাত্রলীগের নানামুখী উদ্যোগ
ছবিঃ আব্দুল আওয়াল।

খবর৭১ঃ

আব্দুল আওয়ালঃ মদন উপজেলা ও পৌরশাখা ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধের নানামুখী উদ্যোগের মধ্যে ছিল হত দরিদ্রদের মধ্যে মাস্ক বিতরণ, সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরন, হ্যান্ড মাইকিং করা ও রাস্তা ঘাটে জীবাণুনাশক স্প্রে করা।

ছাত্রলীগ নেতা কর্মিরা দুপুর থেকে বিকাল পর্যন্ত এসব কার্যক্রম অব্যাহত রাখে। সাড়া দেশের ন্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচীর অংশ হিসাবে জেলা ছাত্রলীগের নির্দেশে করোনা প্রতিরোধে এসব কার্যক্রম চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক করোনা প্রতিরোধে গঠিত মেডিকেল টিমের অন্যতম সদস্য ডা: রাজেশ বৈশ্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রুয়েন সিদ্দিকী, ছাত্রলীগ নেতা মনোয়ার মুন্না, মোমেন বাঙ্গালী, হৃদয় মড়ল, অানোয়ার, ফাতা, সাদ্দাম, পিপুল, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি শেখ তারেক, সাধারণ সম্পাদক সৈয়দ নিশাদ, সাংগঠনিক সম্পাদক অাশিক বাঙ্গালী, কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো:শফিক মিয়া, যুগ্ম- সাধারণ সম্পাদক রুহুলামিন সাগর, সাংগঠনিক সম্পাদক এস এম অাকরামসহ প্রায় অর্ধ শতাধিক নেতা কর্মি উপস্থিত ছিল।

উপস্থিত নেতা কর্মিরা জানান, জাতির জনক বঙ্গবন্ধর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশের প্রতিটি ক্লান্তিলগ্নে দেশ ও জাতির পাশে ছিল, অাছে ও থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here