নেইমারের মতো আর কাউকেই ছাড়তে চায় না বার্সা

0
425

খবর৭১: রিলিজক্লজ বাড়িয়ে দিচ্ছে বার্সালোনা।নেইমারের চলে যাওয়া এবার অনুধাবনের পরই বর্তমানে যারা আছে তাদের তো আটকাতে এমন কাজ করছে বার্সালোনা

নেইমারকে বিক্রি করার কোন ইচ্ছা ছিল না বার্সার। ছাড়তেও চায়ওনি তারা। মেসির পরে নেইমারের কাঁধেই বার্সালোনার দায়ীত্ব যাবে এমনটাই চেয়েছিল বার্সা কর্মকর্তারা। কিন্তু নেইমার চেয়েছিল মেসির ছায়া থেকে বেড়িয়ে আসতে।

তাই বার্সা ছাড়তে মরিয়া ছিলেন তিনি। কিন্তু এত কিছুর পরও নেইমারকে বার্সা ছাড়তে বাধ্য হয়েছিল শুধু মাত্র রিলিজক্লের কারনে। রিলিজ ছিল ২২২ মিলিয়ন ইউরো। এই মুল্যে কেউ নেইমারকে কিনবে না এমনটা ধারনা করা হলেও তা ভুল প্রমানীত করে ঠিকই কিনে নিয়েছিল পিএ্সজি। আর রিলিজক্লজ দিয়ে দেয়ায় নেইমারকে আটকানোর আর কোন উ্পায় ছিলনা বার্সার হাতে।

আর সেজন্য সবার রিলিজক্লজ দিচ্ছে বাড়িয়ে। মেসির রিলিজক্লজ ৩০০ থেকে করা হল ৭০০ মিলিয়ন। কৌতিনহো ও ডেম্বেলের রিলিজক্লজ করা হল ৪০০ মিলিয়ন। এবার সেই তালিকায় আসছেন পিকে। বার্সার সাথে নতুন করে চুক্তি করবে জেরার্ড পিকে। সেই চুক্তিতে পিকের রিলিজক্লজ দেয়া হবে ৫০০ মিলিয়ন। বুঝাই যাচ্ছে, নেইমারের ধাক্কায় হুঁশ ফিরেছে ভালোভাবেই।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here