নেইমারের বার্সেলোনায় যাওয়া হচ্ছে না!

0
418
নেইমারের বার্সেলোনায় যাওয়া হচ্ছে না!
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

নেইমার দলবদল ‘নাটক’ তাহলে শেষ হতে চলেছে? তেমন ইঙ্গিতই দিয়েছে ইউরোপিয়ান সংবাদমাধ্যম। তবে যেভাবে শেষ হতে চলেছে তা বোধ হয় নেইমার চাননি। বার্সেলোনায় আর যাওয়া হচ্ছে না ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ডের। তাঁর দলবদল নিয়ে পিএসজি-বার্সা আলোচনা ভেস্তে যাওয়ার পর নেইমার নিজেই ফরাসি ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, জানিয়েছে স্কাই স্পোর্টস।

ফরাসি সংবাদ মাধ্যম ‘লেকিপ’ জানিয়েছে, পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছাটা নিজের পরিবারকে বলেছেন নেইমার। তাঁর ঘনিষ্ঠজনেরা এ কথা বার্সা ও পিএসজিকেও নাকি জানিয়ে দিয়েছেন। এর আগে নেইমারের সম্ভাব্য দলবদল নিয়ে কী নাটকটাই না হয়েছে! দলবদলের জন্য আর তর সইছিল না নেইমারের। বার্সাও তাঁকে নিতে আগ্রহ প্রকাশ করে। শুরুতে তাদের দু-দুটি প্রস্তাব প্রত্যাখ্যানও করে পিএসজি। আর শেষ মুহূর্তে নেইমারকে দলে টানার দৌড়ে যোগ দিয়েছিল রিয়াল মাদ্রিদও। যদিও নেইমারের সঙ্গে বার্সার নামটাই বেশি করে উচ্চারিত হয়েছে। তবে সে সম্ভাবনা ভেস্তে যাওয়ার পর নেইমার এখন জাতীয় দল নিয়েই বেশি মনোযোগী। মিয়ামিতে আজ ব্রাজিল দলের সঙ্গে যোগ দেবেন তিনি। আন্তর্জাতিক সূচির ব্যস্ততা কাটিয়ে ফিরবেন পিএসজিতে।

নেইমারের দলবদল নিয়ে বার্সা-পিএসজি কথা চালাচালির শেষ ধাপ ছিল এমন—নগদ ১৩০ মিলিয়ন ইউরোর পাশাপাশি ইভান রাকিতিচ, জ্যাঁ ক্লাইর তোদিবোকে স্থায়ীভাবে দেবে বার্সা, পাশাপাশি ওসমানে ডেমবেলেকেও দেওয়া হবে ধারে। কিন্তু পিএসজি রাজি হয়নি। নগদ অর্থের ক্ষেত্রে দলটি কোনোভাবেই নেইমারের দাম ১৫০ মিলিয়ন ইউরোর নিচে নামাতে রাজি না। ঠিক এ পর্যায়ে এসেই শেষ চেষ্টা করেছিলেন নেইমার নিজেই। ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’ জানিয়েছে, নেইমারের নিজের ঝুলি থেকে বাকি ২০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিলেন পিএসজিকে। কিন্তু ফরাসি ক্লাবটি তাতে রাজি হয়নি। শুধু বার্সায় যোগ দিতে নেইমারের এমন ইচ্ছাকে ইতিবাচক চোখে দেখেনি তারা।

এদিকে ‘মুন্দো দেপোর্তিভো’র বরাত দিয়ে ফক্স স্পোর্টস জানিয়েছে, নেইমারকে এ মৌসুমে সই করানোর লক্ষ্য থেকে সরে দাঁড়িয়েছে বার্সা। আর এ সিদ্ধান্ত দলের তিন সিনিয়র খেলোয়াড় লিওনেল মেসি, জেরার্ড পিকে ও সার্জিও বুসকেটসকে জানিয়েছেন ক্লাবটির কর্মকর্তারা। স্পেনে দলবদলের মৌসুম শেষ হচ্ছে কাল। তাই অলৌকিক কিছু না ঘটলে ধরেই নেওয়া যায় পিএসজিতেই থেকে যাচ্ছেন নেইমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here