সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) বিএনপি মনোনীত প্রার্থী আমজাদ হোসেন সরকারের পক্ষে ধানের শীষ মার্কার সমর্থনে সৈয়দপুর ও কিশোরগঞ্জে জমজমাট প্রচার প্রচারণা চলছে। দলের নেতাকর্মী সমর্থকরা গোটা নির্বাচনী এলাকায় সভা সমাবেশ অব্যাহত রেখেছে। এসব সমাবেশে অংশ নিচ্ছেন সংসদ সদস্য প্রার্থী আমজাদ হোসেন সরকার।
সূত্র জানায়, দলের নেতাকর্মী সমর্থকরা বিভিন্ন দলে ভাগ হয়ে কাকডাকা ভোর থেকে শুরু করে নির্বাচন কমিশনের বেধে দেয়া সময় পর্যন্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষে ভোট প্রার্থনা করছেন। ভোটারদের বিভিন্ন সম্বোধন করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষে ভোট প্রদানের জন্য পাড়া-মহল্লা-হাটে-বাজারে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন। তাদের প্রচারণায় ভোটারদের মাঝে ব্যাপক সমর্থন মিলেছে। এ অবস্থায় ধানের শীষের জনপ্রিয়তা বেড়েই চলেছে। বিএনপির ধানের শীষের প্রচার ও প্রচারণায় অংশ নেয়া বিভিন্নজনের সাথে কথা বলে জানা গেছে, আগামী ৩০ ডিসেম্বর নীলফামারী-৪ আসনে ধানের শীষের পক্ষে নিরব বিপ্লব ঘটতে পারে।
এদিকে সৈয়দপুর ও কিশোরগঞ্জে ধানের শীষের সমর্থনে উঠোন বৈঠক ও পথসভায় বক্তব্য দিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট চাইছেন সংসদ সদস্য প্রার্থী আমজাদ হোসেন সরকার। কিশোরগঞ্জের বিভিন্ন ইউনিয়নের পাশাপাশি সৈয়দপুরের বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ধানের শীষের সভা অনুষ্ঠিত হয়েছে। এসবের মধ্যে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট, বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারাট, বাঙ্গালীপুর, কামারপুকুর, পৌর এলাকার কুন্দল, ভজেপাড়া, হাতিখানা, ইসলামবাগ, চিনি মসজিদ, কয়ানিজপাড়া, কাজীহাট, পুরাতন বাবুপাড়া, নয়াটোলা, নতুন বাবুপাড়াসহ বিভিন্ন পাড়া-মহল্লার সমাবেশগুলোতে বক্তব্য বলেছেন সৈয়দপুর জেলা বিএনপি নেতা আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, বিএনপি নেতা পৌর প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া ও শাহিন আকতার, কাজী একরামুল হক, ডা. জহুরুলসহ ছাত্র, যুব, শ্রমিকদলসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা। এসব নির্বাচনী সমাবেশে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের মনোবল চাঙ্গা হয়েছে। তারা নির্বাচনে ধানের শীষের বিজয় লাভে ৩০ ডিসেম্বর পর্যন্ত মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে বলে একাধিকজনের সাথে কথা বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here