নীলফামারী -৪ বিএনপি প্রার্থী আমজাদ হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
696

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নীলফামারী – ৪ সৈয়দপুর –কিশোরগঞ্জ) আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মো. আমজাদ হোসেন সরকার সৈয়দপুর উপজেলা কর্মরত সংবাদকর্মীদেও সাথে মতবিনিময় করেছেন। গতকাল (মঙ্গলবার) রাতে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে দূর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়। এ সময় বিএনপি প্রার্থী আমজাদ হোসেন সরকার বলেন, নির্বাচনের প্রচারণার শুরুতেই হামলা প্রমাণ করে বর্তমান ক্ষমতাসীনরা ভোট নিয়ে চরম আতঙ্কে রয়েছে। তাই তারা হামলা চালিয়ে বিএনপিকে ভয় দেখাচ্ছে। সভায় তিনি আরো বলেন, সৈয়দপুর- –কিশোরগঞ্জের মানুষ এখন ঐক্যবদ্ধ হয়েছে। তারা যদি ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোটটি প্রদান করতে পারে, তাহলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত।
সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি আরো বলেন সৈয়দপুর –-কিশোরগঞ্জের উন্নয়নের জন্য খুব শিগগিরই তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে। স্থানীয় বিএনপিতে কোন বিভেদ নেই দাবি তিনি বলেন আমরা ঐক্যবদ্ধভাবেই নির্বাচন করবো। আগামী সংসদ নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। তাই নির্বাচনে অংশ নিয়ে ধানের শীষে ভোট দেয়ার মাধ্যমে আন্দোলন সফল করতে গণমাধ্যম কর্মীদের মাধ্যমে সকলের প্রতি আহবান জানান। এ সময় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও নীলফামারী জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সৈয়দপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here