নীলফামারী-৪ আসনে সরকারের উন্নয়ন প্রচারণায় ব্যস্ত আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা আমিনুল

0
391

মিজানুর রহমান মিলন ,সৈয়দপুর প্রতিনিধিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এলক্ষ্যে এআসনের বিভিন্ন পাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।
গত মঙ্গলবার রাতে সৈয়দপুর পৌর এলাকার বিভিন্ন মহল্লায় ভোটারদের বাসায় বাসায় গিয়ে নৌকা মার্কার জন্য ভোট প্রার্থনা করেন এবং শারদীয় দুর্গাপূজা উৎসবে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে আর্থিক অনুদান দেন।
এসময় সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকার বলেন, সব ধর্মের মানুষ যাতে সমান অধিকার নিয়ে ধর্ম পালন করতে পারে তা আওয়ামীলীগ সরকার নিশ্চিত করেছে। কে সংখ্যায় বেশি বা কম তা বিবেচ্য বিষয় নয়, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার উৎসব পালনের অধিকার নিশ্চিত করতে জোর দিয়েছে সরকার।
তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা-ই পারে এদেশের জনগনকে শান্তি, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে সোনার বাংলা উপহার দিতে। তিনি আরো বলেন, এদেশের মানুষ সন্ত্রাসী, দূর্ণীতিবাজ ও লুটপাটকারী দলকে ক্ষমতায় দেখতে চায় না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ধারাবাহিক উন্নয়নকে অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজের প্রার্থীতা সম্পর্কে তিনি বলেন, ১৯৬৯ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কারাগার থেকে মুক্ত করার আন্দোলনের মধ‌্যদিয়ে আমি আ’লীগের রাজনীতির সাথে যুক্ত হই। বঙ্গবন্ধু বলেছিলেন স্বাধীন দেশের মানুষ অর্থনৈতিক মুক্তি চায়। আর বঙ্গবন্ধুর সেই লক্ষ‌্য পূরণে অক্লান্ত পরিশ্রম করছেন আমাদের জননেত্রী শেখ হাসিনা। সেই পরিশ্রমকে স্বার্থক করার জন‌্য যদি আমার সহযোগিতা স্থানীয়ভাবে উনাকে দিতে পারি তাহলে নিজেকে ধন‌্য মনে করবো। আওয়ামীলীগ পরিবারের সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ করে আসছি। নেত্রীর যে প্রোগ্রামগুলো রয়েছে সেগুলো বাস্তবায়নের দিকে নিয়ে যেতে আমি সৈয়দপুর-কিশোরগঞ্জ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই।
এর আগে সন্ধ‌্যায় সৈয়দপুর বিমানবন্দরে নভোএয়ারের একটি উড়োজাহাজে ঢাকা থেকে তিনি সৈয়দপুরে আসেন। এসময় বিমানবন্দরে সৌজন‌্য সাক্ষাত করেন সৈয়দপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক মুজিবর রহমান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে বিশাল মোটর সাইকেল বহর নিয়ে তিনি বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।
এদিকে, রাজনীতি সচেতন মহলের মতে, বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সরকারের মতো কেন্দ্রীয় নেতৃত্ব এ আসন থেকে নির্বাচন করে জয়ী হলে সৈয়দপুরবাসীর জন্য তা আশীর্বাদ হতে পারে। নেতৃত্ব শুন্যতার কারণে সাবেক সিটি শহর সৈয়দপুর জেলা মর্যাদাসহ অনেক কিছু থেকে বি ত হয়ে আসছেন। নিজেদের দাবী আদায়ে আমিনুল ইসলাম সরকারের প্রতি ইতিবাচক সমর্থন ব্যক্ত করছেন সৈয়দপুরবাসী।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here