নীলফামারী-৪ আসনে নৌকার প্রার্থীর দাবিতে সৈয়দপুরে ব্যবসা প্রতিষ্ঠানে কর্মবিরতি পালন

0
742

খবর৭১:সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ উপজেলা) আসনে নৌকার প্রার্থী ঘোষণার দাবিতে গতকাল শনিবার সৈয়দপুরের ব্যবসা প্রতিষ্ঠানে কর্মবিরতি পালন করা হয়। সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ দলের অঙ্গ সংগঠনের ডাকে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ঘন্টাব্যাপি ওই কর্মবিরতি পালন করা হয়। আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরে বিক্ষোভ করে। মিছিলে আওয়ামী লীগ ছাড়াও ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, তাঁতী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। আন্দোলনে একাত্মতা প্রকাশ করে ব্যবসায়ীরা ঘন্টাব্যাপী শহরের ব্যবসা-প্রতিষ্ঠান রাখে।
জানতে চাইলে, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বলেন, আওয়ামী লীগ মহাজোটগতভাবে নির্বাচন করলেও আমরা এই আসনে নৌকার প্রার্থীর দাবিতে আন্দোলন করছি। আওয়ামী প্রভাবিত এই আসনে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় সুনিশ্চিত। আমরা এই আসনটি হারাতে চাই না। কারণ মহাজোটের শরীক জাপা’র বর্তমান এমপি আলহাজ্ব শওকত চৌধুরীর অনিয়ম-দুর্নীতির কারণে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। অপরদিকে একই দলের প্রার্থী আহসান আদেলুর রহমান নতুন মুখ, তার পক্ষেও জেতা সম্ভব নয়। আমরা আসন হাতছাড়া করতে চাই না বলে আন্দোলনে আছি।
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে আওয়ামী লীগ থেকে ৪ জন মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে জমা দেন
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here