নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন আজ

0
331

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী জেলা বাস – মিনিবাস মালিক সমিতির (রেজিঃ নং রাজ- ১৩৯৫) ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন আজ ২৫ অক্টোবর (বৃহস্পতিবার)। সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কে নিয়ামতপুর বিসিক শিল্পনগরী সংলগ্ন সমিতির নিজস্ব প্রধান কার্যালয়ে নির্বাচনের ভোট গ্রহন করা হবে। সকাল ৯ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে। আর এ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের পদে রয়েছেন সমিতির সদস্য আলহাজ্ব মো. ইয়াসিন আনসারী। আর প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান। নির্বাচনে সমিতির ১২২ জন সদস্য ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে নারী সদস্য ভোটার ৩৯ জন এবং পুরুষ সদস্য ভোটার ৮৩ জন। ।
নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নির্বাচনে কার্যনির্বাহী কমিটির পদের সংখ্যা নয়টি। তন্মধ্যে কার্যনির্বাহী কমিটির একটি কার্যকরী সদস্য পদে শানু – লিটন পরিষদ প্যানেল থেকে মো. আব্দুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অপর আটটি পদে দুইটি প্যানেলে ৮ জন করে ১৬ জন এবং সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী তৌকির আহমেদ কেনেডি প্রতিদ্বন্দ্বিতা করছেন। ফলে এবারের নির্বাচনে সর্বমোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা অবর্তীণ হয়েছেন। আর সমিতির সহ-সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. মোত্তালেব হোসেন সরকার মনোনয়নপত্র জমা দিলেও পরবর্তীতে তিনি প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এদের মধ্যে একটি প্যানেল হচ্ছে শানু- লিটন পরিষদ এবং অপরটি শহীদুল- মোজাম্মেল পরিষদ।
নির্বাচনে শানু – লিটন পরিষদের সভাপতি পদে মো. শাহনেওয়াজ হোসেন শানু এবং মো. শহীদুল- মোজাম্মেল প্যানেলে সভাপতি পদে অধ্যাপক মো. শহীদুল ইসলাম সরকার প্রার্থী হয়েছেন।
এছাড়া সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৌকির হোসেন কেনেডি প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সাধারণ সম্পাদক পদে মো. মিজানুর রহমান লিটন ও মো. মোজাম্মেল হক, সহ-সভাপতি পদে মো. আনোয়ারুল হাফিজ ও মোফাক্খার আলী স্বপন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম রয়েল ও মো. নাজির আহম্মেদ, কোষাধ্যক্ষ পদে মো. মারুফ শেখ ও মো. এহসান রসুল বিক্কু, সড়ক সম্পাদক পদে তাহ্জিবুল আলম মিন্টু ও মো. ওবায়দুল হক, সাংগঠনিক সম্পাদক পদে মো. সিরাজুল ইসলাম মজনু ও মো. মোস্তফা কামাল এবং দপ্তর সম্পাদক পদে মো. আরমান হামিদ ও মো. জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here