নীলফামারী জেলার সেরা সাত করদাতার চারজনই সৈয়দপুরের

0
421

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নিয়মিত কর প্রদান করে দেশের উন্নয়নে অংশীদার হওয়ায় নীলফামারী জেলার সাতজন সেরা করদাতাদের মাঝে সম্মাননা সনদপত্র এবং ক্রেস্ট প্রদান করা হয়েছে। সম্মাননা পাওয়া সাতজনের মধ্যে চারজনই সৈয়দপুরের। অপর তিনজনের মধ্যে নীলফামারী জেলা সদরের দুই এবং জলঢাকার একজন রয়েছেন। কর অ ল- রংপুর এর উদ্যোগে সোমবার দুপুরে রংপুর জেলা পরিয়দ কমিউনিটি সেন্টার মিলনায়তনে সেরাদের মাঝে ওই সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। রংপুর কর অ লের কর কমিশনার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে জেলার সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী ও নারী করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।
রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আব্দুল্লাহ সাজ্জাদ, পুুলিশের রংপুর রেে র অতিরিক্ত ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, উইমেন্স চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আনোয়ারা ফেরদৌসি পলি। অনুষ্ঠানে স¦াগত বক্তব্য বলেন, রংপুর কর অ লের যুগ্ম কর কমিশনার আশরাফুল ইসলাম।
আলোচনা শেষে রংপুর বিভাগের সেরা করদাতাদের মাঝে সম্মাননা সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। এতে নীলফামারী জেলার ২০১৭-২০১৮ কর বর্ষে সাতজনকে দুইটি ক্যাটাগরিতে সম্মাননা পদক প্রদান ও ক্রেস্ট প্রদান করা হয়। এদের মধ্যে সর্বোচ্চ করদাতা হিসেবে তারিকুল ইসলাম তারিক (সৈয়দপুর), প্রকৌশলী এস এম শফিকুল আলম ডাবলু (নীলফামারী) ও আব্দুল মোন্নাফ (জলঢাকা), দীর্ঘমেয়াদী সেরা করদাতা ডা. দিল আফরোজা মেমোরিয়াল হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ডা. এ. কে. এম খায়রুল বাশার মানিক (সৈয়দপুর) ও অশোক কুমার ফটেক (নীলফামারী), তরুণ করদাতা আহমেদ প্লাইউডের আফতাব আহমেদ (সৈয়দপুর) ও সেরা নারী করদাতা মিসেস আফসানা রহমানকে (সৈয়দপুর) সম্মাননা দেয়া হয়। তাদের হাতে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here