নীলফামারীতে টিকিট সংগ্রহে ব্যাংকগুলোতে উপচেপড়া ভিড়

0
702

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যে একদিনের প্রীতি ফুটবল ম্যাচ। আন্তর্জাতিক এ ম্যাচ উপভোগ করতে এলাকার মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। ক্রীড়ামোদী দর্শকরা টিকিট গ্রহন করতে বিভিন্ন ব্যাংকগুলোতে উপচেপড়া ভীড় করছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগামী ২৯ আগষ্ট নীলফামারী শেখ কামাল ষ্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার জাতীয় দলের মধ্যে ওই খেলা অনুষ্ঠিত হবে।
ওই ম্যাচে শেখ কামাল ষ্টেডিয়াম ছাড়াও জেলার পূবালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, দি ফার্মাস ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক এবং জেলা সদরের ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন ব্যাংকের শাখা থেকে টিকিট বিক্রি করা হচ্ছে। আগামী ২৬ আগষ্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত পৌর এলাকার সকল ব্যাংক এবং চারটি ইউনিয়নের সকল ব্যাংকের শাখায় ওই ম্যাচের টিকিট বিক্রি করা হবে। এর মধ্যে মহিলাদের জন্য এক হাজার আসন ও ভিআইপিদের জন্য ৩৭০ আসন বরাদ্দ থাকবে।
জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য আরিফ হোসেন মুন বলেন, টিকিট বিক্রয়ে ব্যাপক সাড়া পাওয়া গিয়াছে। গতকাল (সোমবার) টিকিট বিক্রির দ্বিতীয় দিনে (২৭ আগষ্ট) ষ্টেডিয়াম ছাড়াও জেলার ডোমার, ডিমলা, সৈয়দপুর ও জলঢাকায় টিকিট সংগ্রহে ক্রীড়ামোদী দর্শকদের দীর্ঘ লাইন চোখে পড়ে। টিকিট বিক্রি প্রায় শেষের পথে জানান আয়োজক কমিটি।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বলেন, সাধারণ এবং মহিলাদের আসনের মুল্য নির্ধারন করা হয়েছে এক শত টাকা ও ভিআইপি আসনের মুল্য প্রতিটি এক হাজার টাকা। মহিলাদের টিকেট জেলা ক্রীড়া সংস্থার কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে।
নীলফামারী জেলা ফুটবল অ্যসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার তত্বাবধানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ওই আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেন। ওই ম্যাচকে সফল করতে এরই মধ্যে নীলফামারী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় বক্তব্য রাখেন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক মুজিবুল হাসান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস এম সফিকুল আলম, উত্তরা ইপিজেডের মহাব্যবস্থাপক আব্দুস সোবহান, র‌্যাব- ১৩ নীলফামারী সিপিসি ক্যাম্পের কমান্ডার নাজমুস সাকিব, সাংবাদিক তাহমিন হক প্রমূখ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here