নির্বাচন নিয়ে কোনো ভয় কিংবা সংকোচ নেই:সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

0
454

খবর৭১:নির্বাচন নিয়ে কোনো ভয় কিংবা সংকোচ আমাদের নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে দলের ত্রাণ ও পুনর্বাসন উপ-কমিটির রিকশা-ভ্যান বিতরণ কর্মসূচিতে তিনি একথা বলেন।

তিনি বলেন, উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয় জয় করেছে আওয়ামী লীগ, ভোট এখন শুধুই আনুষ্ঠানিকতা।
বিএনপির জোয়ারের দিন শেষ মন্তব্য করে তিনি বলেন: তাদের জোয়ারের দিন শেষ, বিএনপির রাজনীতিতে এখন ভাটার টান। বিএনপি এখন জনসম্পৃক্ততা বাদ দিয়ে ক্ষমতার জন্য বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র করছে। আর এজন্যই দলটির হাজার হাজার কর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার জন্য অপেক্ষায় রয়েছেন। বিগত সময়ের মত আগামী নির্বাচনেও জনগণ বিএনপি নামক বিষফোঁড়াকে প্রত্যাখ্যান করবে। বিএনপির পেট্রোল বোমার গণতন্ত্রের দিন শেষ। তারা যদি আবারও ভেবে থাকে ৫ জানুয়ারি ফিরে আসবে তাহলে ভুল করবে। আগামী নির্বাচনে বিএনপি নামক বিষফোঁড়াকে জনগণ প্রত্যাখ্যান করবে বলে তিনি মন্তব্য করেন।

তিনি জানান, আমাদের প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসছেন।

গত দুই দিন তিনি রাত দিন এ কাজে ব্যস্ত রয়েছেন। সব সময় খোঁজ খবর রাখছেন। কিভাবে হতাহতদের দেশে ফিরিয়ে আনা যায়-সুচিকিৎসার ব্যবস্থা করা যায় তা নিয়ে কাজ করছেন। এখন আমাদের মূল দায়িত্ব নিহতদের লাশ দ্রুত ফিরিয়ে এনে স্বজনদের কাছে হস্তান্তর করা। এবং দাফন সম্পন্ন করা।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here