নির্বাচন দয়া নয় এটা সাংবিধানিক অধিকার- ঠাকুরগাঁওয়ে ওবায়দুল কাদের

0
367

ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও পরিবহণ যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,যারা চাঁদাবাজদের প্রশ্রয় দিচ্ছেনএবং স্কুলের নৈশ্য প্রহরী ও পুলিশ নিয়োগে যারা টাকা খায় তারা আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবেন না।তিনি এমন হুঁশিয়ারী উচ্চারণ করে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন,যারা গরীব মানুষের টাকা মারে খায় তারা আওয়ামীলীগের নেতা হতে পারে না।

তিনি মঙ্গলবার বিকাল ৩টায় ঠাকুরগাঁও জেলা পরিষদ মিলনায়তন চত্বরে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ইমদাদুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, আ’লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃৃন্দ।

তিনি আরও বলেন, বিএনপি নিবন্ধিত রাজনৈতিক দল।নির্বাচন করার এ দলের অধিকার রয়েছে। নির্বাচন করা কারো দয়া দক্ষিণা অথবা সুযোগ নয়, এটি সাংবিধানিক ও গণতান্ত্রিক এবং রাজনৈতিক অধিকার। সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়া ভ্যানিটি ব্যাগে করে বিএনপির আন্দোলন টেমস নদীর পাড়ে চলে গেছে। মানুষ বলে, এই বছর নয় ওই বছর, আন্দোলন হবে কোন বছর। বিএনপির উদ্দেশ্যে তিনি ইঙ্গিত করে বলেন নিজেরা জানে না নির্বাচন কখন হবে।
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,বন্ধুকের নল দেখিয়ে জিয়াউর রহমান রাস্ট্র ক্ষমতা দখল করে বিএনপি নামে একটি দল গঠন করে।যে দল আগুন সন্ত্রাস,দখল,লুটপাট ও গ্রেনেড হামলা সাথে জড়িত। পরে তিনি দুস্থ অসহায় ৫ হাজার শীতার্তদের মাঝে কম্বল ও নগদ ১০ লাখ টাকা বিতরণ করেন। এর আগে মন্ত্রী উত্তরের জনপদ নীলফামারী,পঞ্চগড় জেলায় শীতবস্ত্র বিতরণ করেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here