নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর পদত্যাগের প্রশ্নই আসে না_ _ওবায়দুল কাদের

0
684

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ভারতসহ, পৃথিবীর কোনো গনতান্ত্রিক দেশে নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর পদত্যাগ করতে হয় এমন কোনো নজির নেই। বাংলাদেশেও নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর পদত্যাগের প্রশ্নই আসে না। তিনি গতকাল শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নয়াপুর এলাকায় (মদনপুর-জয়দেবপুর) ঢাকা বাইপাস সড়কের সংস্কার কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরো বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশীদের কাছে নালিশ দিচ্ছে। কিন্তু তারা জনগনের সমর্থন আদায়ের চেষ্টা করছেন না। আন্দোলন করতে চাইলে করুক কিন্তু জনগনের সমর্থন পেতে হবে।
ওবায়দুল কাদের আরেক প্রশ্নের জবাবে বলেন, বিএনপি নির্বাচন করবে কি করবে না সেটা তাদের ব্যাপার। যথা সময়ে নিবার্চন অনুষ্ঠিত হবে। কারো জন্য নির্বাচন থেমে থাকবেনা। নির্বাচনকালীন সময়ে সরকার নির্বাচন কমিশনকে সহায়তা করবে।
সড়ক মেরামতের কাজের ব্যাপারে তিনি জানান, ৬২ কোটি টাকা ব্যয়ে আড়াইহাজার ও ঢাকা বাইপাস সড়ক সহ চারটি সড়ক সংস্কার করা হবে। আগামী বর্ষা মৌসুমের আগেই এ সংস্কার কাজ শেষ হবে।
এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here