নিজের ‘জান্নাত’-এ শাকিব খান

0
454

খবর৭১ঃঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। দীর্ঘ এক যুগ ধরেই তিনি রাজত্ব করছেন এই ইন্ডাস্ট্রিতে। ছবি প্রতি নেন সর্বোচ্চ পারিশ্রমিক। ফলে আয়-রোজগারের দিক দিয়েও প্রথম সারিতে আছেন তিনি। সাফল্যমণ্ডিত দীর্ঘ ক্যারিয়ারে শাকিব গড়েছেন অনেক ধন-সম্পদ। তার মধ্যে অন্যতম বিলাসবহুল বাড়ি ‘জান্নাত’।

পূবাইলে অবস্থিত এই বাড়িটি সাজানো হয়েছে মূল্যবান ও দৃষ্টিনন্দন সব আসবাবপত্র দিয়ে। ‘জান্নাত’ বাড়িটি সাধারণত শুটিংয়ের কাজে ব্যবহৃত হয়। শাকিবের নিজের অভিনীত অনেক ছবির শুটিংও এখানে হয়েছে। এছাড়া নির্দিষ্ট অর্থের বিনিময়ে এটি ভাড়া নিয়ে শুটিং করা যায়।

এদিকে শাকিব খান বর্তমানে রয়েছেন তার নিজের বাড়ি ‘জান্নাত’-এ। তবে থাকতে বা অবসর কাটাতে নয়, শুটিং করতেই শাকিব সেখানে অবস্থান করছেন। শাহীন সুমনের নির্দেশনায় ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব।

‘জান্নাত’ বাড়ির ভেতরের দৃশ্য

শুটিংয়ে শাকিব ছাড়া নায়িকা শবনম বুবলী, মৃদুলাসহ আরো অনেকেই আছেন বলে জানিয়েছেন নির্মাতা। গল্পের প্রয়োজন ও দর্শকের কথা মাথায় রেখে দৃশ্যায়নে বৈচিত্র‍্য আনার চেষ্টা করছেন বলেও জানান তিনি।

শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘একটু প্রেম দরকার’। ছবিটির জন্য মোটা অংকের বাজেট ধরা হয়েছে। ছবিতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা শাহীন সুমন। তার মতে, তার ক্যারিয়ারের সবগুলো ছবির চেয়ে এই ছবিটি মানের দিক দিয়ে অনেক বেশি উন্নত হবে।

‘একটু প্রেম দরকার’ ছবির বিভিন্ন চরিত্রে আরো আছেন, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন ও সাবেরী আলম প্রমুখ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here