নিখোঁজের ৯মাস পর ফুলবাড়িয়ার বড়বিলা বিলের ডোবা থেকে কঙ্কাল উদ্ধার

0
861

ফুলবাড়িয়া (ময়মনসিংজ) প্রতিনিধি: নিখোজের ৯ মাস পর শুক্রবার বিকেলে ফুলবাড়িয়া উপজেলার বড়বিলা বিলের ডোবা থেকে আলম (৩০) নামের এক যুবকের লাশের খন্ড খন্ড কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই) ও ফুলবাড়িয়া থানা পুলিশ।
এ ঘটনায় পিবিআই পুলিশ ফুলবাড়িয়া উপজেলার হাতিলেইট গ্রামের সাদ্দাম হোসেন (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, গত বছরের ৭ নভেম্বর ঘাটাইল উপজেলার পাহাড়ি পাড়া গ্রামের হজরত আলীর পুত্র আলম (৩০) নিখোজ হয়। নিখোজের পর নিহতের পরিবার এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় সাধারন ডায়রী করে। পরবর্তীতে আলমের মা বাদি হয়ে সাদ্দামমহ ৩জনকে আসামী করে ময়মনসিংহ আদালতে একটি মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত মামলাটি ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করে প্রয়োজনীয ব্যবস্থা গ্রহনের দায়িত্ব দেন।পিবিআই’এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু বক্কর সিদ্দিক পিপিএম জানায়, তদন্ত শেষে নিখোজ হওয়া যুবক আলমের সহপাঠি সাদ্দামকে বৃহস্পতিবার (২৮ জুন) মোবাইল ফোনে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ পিবিআই অফিসে ডেকে আনা হয়। ব্যপক জিজ্ঞাসাবাদে সাদ্দামেন স্বীকারোক্তি অনুযায়ী ফুলবাড়িয়ার বড় বিলা বিলের গুদারা ঘাটের পাশে কচুরীপানার নীচে নিখোজ আলমকে হত্যার পর পানীর নীচে পুতে রাখা হয়েছে বলে জানায়। সাদ্দামের স্বীকারোক্তি আদালতে দেয়ার পর শুক্রবার বিকেলে ৯ মাস পর বড়বিলার বিলের ডোবা থেকে লাশের খন্ড খন্ড কঙ্কালের টুকরো উদ্ধার করা হয়েছে।
ফুলবাড়িয়া থানার এস আই সাইদুর রহমান বলেন, নিখোজ পর নিহত যুবক আলম ও আটককৃত যুবক সাদ্দাম এরা দুজনেই স্থানীয় চোর সিন্ডিকেটের সদস্য। এদের বিরুদ্ধে ঘাটাইল ও ফুলবাড়িয়া থানায় একাধিক মামলা রয়েছে। ধারনা করা হচ্ছে চুরির টাকা ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জের হিসেবে এ হত্যাকান্ড ঘটেছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here