নালিতাবাড়ীতে প্রথম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ চেষ্টায় মামলা

0
369

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার খরখরিয়াকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক কন্যা শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ৩০ জুন রবিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে এ ঘটনায় রাতেই মামলা নেওয়া হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিবার সকালে উপজেলার খরখরিয়াকান্দা গ্রামের সাড়ে সাত বছর বয়সী কন্যাশিশু স্থানীয় খরখরিয়াকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় বিদ্যালয় সংলগ্ন অবকাশ নার্সারীর মধ্যকার রাস্তায় বিদ্যালয়ের কাছে আসা মাত্রই আগে থেকে অপেক্ষমান একই গ্রামের আব্দুর রব এর বখাটে ছেলে আহাম্মদ আলী (২২) ওই শিশুকে দোকানে নিয়ে কিছু খাওয়ার লোভ দেখায়। এতে ওই শিশু সম্মত না হলে আহাম্মদ শিশুটিকে ঝাপটে ধরে রাস্তার পাশের সেগুন বাগানের দিকে নেওয়ার চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার ও ধস্তাধস্তি করলে পাশের বাড়ির দশম শ্রেণি পড়ুয়া এক মেয়ে শিক্ষার্থী বিষয়টি দেখে ফেলে। পরে শিশুটিকে ছেড়ে দিতে বললেও বখাটে আহাম্মদ ছাড়তে চায়নি। এমতাবস্থায় শিশুটিকে উদ্ধারে ওই শিক্ষার্থী হাতের কাছে থাকা একটি দা উচিয়ে গেলে শিশুটিকে ছেড়ে দিয়ে আহাম্মদ দৌড়ে পালায়।
এলাকাবাসী আরও জানায়, বখাটে আহাম্মদ এ যাবত দুই বিয়ে করলেও স্ত্রীর উপর অমানবিক অত্যাচার করায় একজনও টেকেনি। তাছাড়া, এর আগে নিজের নানী ও একই এলাকার অপর এক বৃদ্ধাকে আহাম্মদ ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়। বিষয়টি আহাম্মদের পরিবারের লোকেরা নিশ্চিত করে জানায়, বিয়ের আগে এক সময় আহাম্মদ বিষপাণে আত্মহত্যা চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর থেকেই সে বেপরোয়া।
এদিকে শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় ৩০ জুন রবিবার রাতেই শিশুটির পিতা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ দাখিল করেছেন। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী গ্রেফতারে চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here