নারী নির্যাতনের মামলায় ভেঙে পড়েছেন মোসাদ্দেক

0
451

খবর৭১:এবার নতুন করে আরেকটি নাম সামনে এলো। তরুণ উদীয়মান ক্রিকেটার মোসাদ্দেক হোসনে সৈকতের নাম।

সহধর্মিনী সামিয়া শারমিনের করা নারী নির্যাতনের মামলায় ভেঙে পড়েছেন এই ক্রিকেটার। মোসাদ্দেকের আশঙ্কা, ‘তার ক্যারিয়ার শেষ করার জন্যই পরিকল্পিতভাবে এমন মামলা করা হয়েছে।’

এশিয়া কাপের প্রস্তুতি শুরু হয়েছে সোমবার থেকে। ৩১ সদস্যের দলে আছেন মোসাদ্দেক হোসেন সৈকতও। তাই মামলা মাথায় নিয়ে তাকে অনুশীলনে আসতে হয়। মামলার কারণে তিনি গ্রেফতার হতে পারেন- তা বলার অপেক্ষা রাখে না। তাই গ্রেফতার এড়াতে এরই মধ্যে জামিন আবেদন করেছেন তিনি।

নির্যাতন ও যৌতুকের মামলার পর মোসাদ্দেককে নিয়ে আলোচনায় পুরো ক্রিকেটাঙ্গনে। তলব করেছে বিসিবিও। তাই সামনে চলেছে তরুণ এই ক্রিকেটার ভবিষৎ নিয়ে। কেউ বলছেন, অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণ হলে অনানুষ্ঠানিকভাবে নিষিদ্দ হতে পারে ২৩ বছর বসয়ী এই ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে মোসাদ্দেক ইস্যুতে নিজেদের অবস্থানের কথা জানানো হয়েছে। বিসিবির সিইও নিজামউদ্দীন চৌধুরী সাংবাদিকদের বলেছেন, ‘মোসাদ্দেকের ব্যাপারটা যেটা দেখেছি উনার স্ত্রী (শারমিন সামিয়া) মামলা করেছেন, তাই ওটা আদালতে চলে গেছে। আদালতে নিষ্পত্তি হোক। আর আমরা আমাদের বিষয়গুলোকে আমাদের মতো করে দেখব। হয়ত খুব শীঘ্রই বসব। সংশ্লিষ্ট প্লেয়ারদের ডাকা হবে। তাদের বক্তব্য শুনব আমরা।’

প্রায় ৬ বছর আগে ২০১২ সালের ২৮ অক্টোবর তার আপন খালাত বোন সামিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের সদস্য থাকাকালীন বিয়ে হয় মোসাদ্দেকের। প্রেমের সম্পর্ক থেকে বিবাহ হলেও এরপর ধীরে ধীরে মোসাদ্দেকের বিপক্ষে নানান অভিযোগ করেন শারমিন সামিয়া।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here