নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনে মনোনয়নপত্র দাখিল করলেন যারা

0
238

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গত বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে জেলা রির্টানিং কর্মকর্তার কাছে ৩ জন ও সহকারী রির্টানিং কর্মকর্তার কাছে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন, বিএনপি থেকে মনোনীত উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আজহারুল ইসলাম মান্নান, স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম টিটু ও আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম।
এ ছাড়া সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সাংসদ ও জাতীয়পার্টি মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার, স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, স্বতন্ত্র প্রার্থী জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সাধারন সম্পাদক অন্যানা হুসেইন মৌসুমি, গনফ্রন্টের কেন্দ্রীয় সদস্য সিরাজুল হক ও বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির আব্দুস সালাম বাবুল, ইসলামী আন্দোলনের সানাউল্লাহ নুরী।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here