নানা আয়োজনে বাগেরহাটে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

0
405

খবর৭১:এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস : সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা, সবার জন্য সর্বত্র’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। শনিবার সকালে বাগেরহাট স্বাধীনতা উদ্যানের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাংস্কৃতি ফাউন্ডেশন মিলনায়তনে শেষ হয়।

শোভাযাত্রায় বাগেরহাট নার্সিং ইনস্টিটিউট ও মেডিকেল ট্রেনিং ইনস্টিটিউটের শিক্ষার্থীসহ বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ অংশ নেন। শোভাযাত্রা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাগেরহাটে জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সিভিল সার্জন অরুন চন্দ্র মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাগেরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. জহিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন, বিএমএর নেতা ডা. মোশারফ হোসেন, ডা. প্রদীপ কুমার বকসী, শিক্ষক মুখার্জী রবীন্দ্রনাথ প্রমুখ। ‘ আলোচনা সভায় বিভিন্ন এসজিও প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, নার্সিং ইনষ্টিটিউটের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here