নাতনিকে বাঁচাতে গিয়ে খুন হলেন দাদি

0
350

খবর৭১:ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানা এলাকার ভাটাকুল গ্রামে।মৃতের পরিবারের অভিযোগ, গ্রামেরই এক যুবক নিহত দাদির নাতনিকে রাস্তায় উত্যক্ত করত। বেশ কয়েকবার বিয়ে করারও প্রস্তাব দেয়। স্থানীয় স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ওই তরুণী এবং দুটি পরিবারের সদস্যরাই এই বিষয়টি মেনে নিতে পারছিলেন না।
এরই মধ্যে ১৫ দিন আগে অভিযুক্ত যুবক ওই তরুণীকে অপহরণ করে৷ যদিও কোনোক্রমে তরুণীকে পরের দিনই উদ্ধার করে তার পরিবার৷ পেশায় ক্ষেতমজুর ওই যুবক তরুণীর দূরসম্পর্কের আত্মীয় হওয়ায় বিষয়টি নিয়ে থানায় কোনো অভিযোগ করা হয়নি। পারিবারিকভাবেই যুবককে সচেতন করে দেওয়া হয়৷ তবে কাজ হয়নি তাতেও৷ এই ঘটনার পরও ওই যুবক হুমকি দেওয়া বন্ধ না করায় রবিবার রাতে নিজের বাবার সঙ্গে ঝামেলা হয় অভিযুক্তের। রাতেই ছেলেকে ঘর থেকে বের করে দেন অভিযুক্তের বাবা।

এর পরেই রাত ১২টার সময় অভিযুক্ত যুবক ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় ওই তরুণীর বাড়িতে। তরুণী এবং তার দাদি একসঙ্গে বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিল। সেই সময় জোর করে তরুণীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে সে৷ ঠাকুমা আটকাতে যান।

এ সময় ঠাকুমা মশারীর ভেতর থেকে বের হতেই অভিযুক্ত যুবক তাঁর মাথায় হাঁসুয়ার কোপ বসিয়ে দেয়। রাতেই আক্রান্ত নারীকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার সকালে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত যুবক পলাতক৷
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here