নাটোরে দুলুর স্ত্রীর নির্বাচনী প্রচারণায় হামলায়, আহত ৩

0
217

খবর ৭১ঃ নাটোরে নির্বাচনী প্রচারণার সময় দৃর্বৃত্তদের হামলায় তিন বিএনপি কর্মী আহত হয়েছেন। আজ রোববার দুপুর ১টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, শহরের কানাইখালী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জেলা যুবদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম মুকুল, নীচাবাজার এলাকার শহিদুর রহমানের ছেলে আব্দুল ওয়াদুদ তনু ও উত্তর বড়গাছা এলাকার শেখ হারুণ রফিকের ছেলে ফিরোজ শেখ। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নাটোর-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে। পরে শহরের সেটশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় বিএনপির ৩ নেতা-কর্মী আহত হয়। অক্ষত রয়েছেন বিএনপি মনোনিত প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। পরে আহতদের উদ্ধার করে বিএনপি কার্যালয়ে নিয়ে আসা হয়।

এদিকে, নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনা বেলা ২টার দিকে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি।
এ ব্যাপারে বিএনপি মনোনিত প্রার্থী ছাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বলেন, গতকাল শনিবার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল আমাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু আজ তার সমর্থকরা বিএনপি কর্মীদের ওপর হামলা চালিয়েছে।
নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসানত বলেন, খবর পাওয়ার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here