নাটোরে দুলুর স্ত্রীর ওপর হামলা

0
386

খবর৭১ঃনাটোরে নির্বাচনী প্রচারণার সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী বিএনপি প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবির নির্বাচনী প্রচারণায় হামলা করেছে আওয়ামী লীগ। হামলাকারীদের ছোড়া ইটের আঘাতে সাবিনা ইয়াসমিন ছবি হাতে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হন।

বুধবার দুপুর ১২টার দিকে নলড্ঙ্গা উপজেলার ত্রিমোহনী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নাটোর-২ আসনের বিএনপি মনোনিত প্রার্থী নাটোর জেলা বিএনপির সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মিণী সাবিনা ইয়াসমিন ছবি মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাটোর শহরের বাসা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন।

পরে দুলুর গ্রামের বাড়ি নলডাঙ্গায় যাওয়ার পথে ত্রিমোহনী ব্রিজ এলাকায় ছবি ভোটারদের উদ্দেশে গাড়ি থেকে হাত নেড়ে ভোট প্রার্থনা করছিলেন। এ সময় ৮ থেকে ১০ জন আওয়ামী লীগ কর্মী তার গাড়িবহরে লাঠিসোঁটা নিয়ে হামলা করে ইটপাটকেল নিক্ষেপ করে।

তাদের ছোড়া ইটের আঘাতে ছবি রক্তাক্ত জখম হয়ে হাতে আঘাত পান। এ সময় বিএনপি নেতাকর্মীরা প্রতিরোধ গড়ে তুললে হামলাকারীরা পালিয়ে যায়। আহত ছবি স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে আবারও নির্বাচনী প্রচারণা শুরু করেন।

সাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করে বলেন, শনিবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম শিমুল তাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দিয়েছিলেন কিন্তু প্রতিনিয়ত তার সমর্থকরা তাদের ওপর হামলা চালাচ্ছে। শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে আসবেন না বলে জানান।

তিনি বলেন, তার স্বামীর জন্মস্থানে তিনি আসতে পারবেন না এটা কেমন কথা। তিনি তার জীবনের নিরাপত্তার দাবি করেছেন।

নলডাঙ্গা থানার ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here