নাইটদের তাতিয়ে দিতে বিদেশ থেকে ছুটে আসছেন শাহরুখ

0
417

খবর ৭১ঃগ্রুপপর্বে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে নাটকীয়ভাবে পরাজিত হয় কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচেই সবশেষ গ্যালারিতে ছিলেন শাহরুখ খান। এর পর আর মাঠে ফিরেও দেখেননি তিনি।

তবে অঘোষিত ‘সেমিফাইনালে’ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নাইটদের লড়াইয়ের ক্ষণে কর্পোরেট বক্সে থাকতে পারেন কিং খান।

এ মুহূর্তে বিদেশে আছেন শাহরুখ। সেখানে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। তবে এমন উপলক্ষ তাকে দলপোড়ানি করে দিয়েছে। তাই বিদেশ-বিভুঁইয়ে থেকেই কার্তিকদের লড়াইয়ে তাদের পাশে থাকার ইঙ্গিত দিলেন।

প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে যায় হায়দরাবাদ। তবে এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে জিতে যায় কলকাতা। স্বভাবতই দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হতে হবে হায়দরাবাদ-কলকাতাকে। আজই সেই মহারণে লড়বে দুদল।

ইডেন গার্ডেনে হাইভোল্টেজ ম্যাচটি গড়াবে সন্ধ্যা সাড়ে ৭টায়। সেখান থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও স্টার স্পোর্টস-১। ম্যাচটি দুদলের জন্যই বাঁচামরার। কারণ যে জিতবে সেই ফাইনালের টিকিট পাবে। এমন লড়াইয়ে কাছে থেকেই ছেলেদের সমর্থন দিতে চান শাহরুখ!

বুধবার কেকেআরের জয়ের পর টুইটারে ভিডিওবার্তায় বলিউড বাদশাহ বলেন, দুঃখিত ছেলেরা, আমি স্নান করছিলাম। শুটিংয়ের জন্য তৈরি হচ্ছিলাম। তাই ‘হাই’ বলতে পারিনি। তবে তোমাদের আমি খুব ভালোবাসি। আমি ওখানে থাকব।

আরেক টুইটে তিনি লিখেছেন- দেখা হচ্ছে শিগগির।

এ থেকেই জল্পনা ছড়িয়েছে, লড়াইয়ের সময় নাইটদের জন্য গলা ফাটাতে গ্যালারিতে হাজির থাকবেন শাহরুখ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here