নরসিংদীতে ৫ বছরের শিশুকে ধর্ষণকারী আটক

0
252

খবর ৭১:নরসিংদীর রায়পুরায় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার দুপুরে রায়পুরার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর পূর্বপাড়া গ্রামে বিদ্যালয় থেকে ফেরার পথে শিশুটিকে ভয় দেখিয়ে একটি বেগুন ক্ষেতে নিয়ে ধর্ষণ করা হয়।

ধর্ষণকারী একই গ্রামের মধু ভূইয়ার ছেলে আলম ভূইয়া (৩২)। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে শিশুর বাবা রায়পুরা থানায় ধর্ষকের বিরুদ্ধে নারী একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগপত্রের সূত্রে জানা যায়, সোমবার স্কুল ছুটির পর শিশুটি কান্নাকাটি করতে করতে বাড়িতে ফিরে আসে। শিশুটির মা-বাবা কান্নাকাটির কারণ জানতে চাইলে শিশুটি জানায়, বিদ্যালয় থেকে ফেরার পথে আলম ভূইয়া তাকে বেগুন ক্ষেতে ডেকে নিয়ে জোর করে হাফ প্যান্ট খুলে খুব ব্যথা দিয়েছে। শিশুটির মা তার শরীর পরীক্ষা করে ধর্ষণের আলামত বুঝতে পারে।

শিশুটির বাবা বলেন, ঘটনার পরপরই আমরা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ করেছি। এ ঘটনায় গ্রামবাসীরা ক্ষুব্ধ হয়ে ধর্ষক আলম ভূইয়াকে ধরে পুলিশে দিয়েছে। আমার এই বাচ্চা মেয়েটার সঙ্গে যে বর্বরতা হয়েছে তার বিচার চাই আমি।

রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন জানান, অভিযুক্ত আলম ভূইয়া এখন জেল হাজতে আটক আছে। শিশুটিকে মঙ্গলবারেই নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here