নরসিংদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
1011

নরসিংদী প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নরসিংদী জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার সময় বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে যেতে চাইলে পুলিশ বাধা প্রদান করেন। পরে পুলিশি বাধা উপেক্ষা করে জেলখানা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করেন বিএনপি নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন,সহ-সভাপতি সুলতানউদ্দিন মোল্লা,মনজুর এলাহী,এড.বাসেদ,যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, আকবর হোসেন,শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল,সাধারণ সম্পাদক ফারুকউদ্দিন ভূঞা,জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদুৎ,সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার,যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূঞা,শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুল হক জাবেদ,যুগ্ম সম্পাদক কবির আহমেদ,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসিরউদ্দিন,সাধারণ সম্পাদক শাহরিয়ার সামস্ কেনেডি,জেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম ভূঞা।
এসময় জেলা বিএনপির ডা: নাসিরউদ্দিন,আলমগীর হোসেন,আওলাদ হোসেন মোল্লা, রফিকুল ইসলাম সরকার,জেলা যুবদলের আহাদ খান,আসলাম,জামান,জেলা ছাত্রদলের মাজহারুল ইসলাম হীরা,আতিক,সজীব ভূঞা,শামীম সরকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here