নদী ভাঙনের কারণে কারও চোখে পানি দেখতে চাই না

0
447

খবর৭১:শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, নদী ভাঙনের কারণে আর কারও চোখে পানি দেখতে চাই না। আর যেন কোন বসতবাড়িঘর বিলীন না হয় সেজন্য সবাইকে দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। ভাঙ্গন রোধে কোন ধরনের গাফিলাতি সহ্য করা হবে না। শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মা নদীর ডানতীর রক্ষা বাঁধ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী আরও বলেন, আগামী বর্ষা মৌসুমের আগেই ভাঙ্গন রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কাজ এগিয়ে চলছে, তবে কাজের কোন রকম দূর্নীতি সহ্য করা হবে না। এজন্য সংশ্লিষ্টদের হুশিয়ার করেন তিনি।
এসময় তাঁর সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজ্বী ওহাব বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি সহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও সংশ্লিষ্টরা।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম আরও বলেন, বিএনপির অস্তিত্ব রক্ষা করতে হলে উপজেলা নির্বাচনে অংশ নেওয়া উচিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে। তারা দুর্নীতিবাজ, যুদ্ধাপরাধীর সন্তানকে মনোনয়ন দেওয়ায় জনগণ তাদের প্রত্যাখান করেছে। আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি নিন, ঘরে বসে আন্দোলনের ডাক দিয়ে সরকার পতন করা যাবে না।
খবর৭১/জি