নগরীর বিভিন্ন স্থানে মেয়রপ্রার্থী আরিফের গণসংযোগ ও পথসভা

0
212

খবর ৭১ঃপ্রবল উৎসাহ আর উদ্দীপনা নিয়ে প্রতিদিনকার জোরালোভাবে গণসংযোগ এবং পথসভায় অংশ নিচ্ছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী। যেখানেই যাচ্ছেন সেখানেই ধানের শীষের জয়ধ্বনি শুনে তাঁর মনোবল আরো চাঙ্গা হচ্ছে। সাধারণ মানুষের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ বিএনপি নেতাকর্মী এবং ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের হৃদয়ে প্রতিনিয়তই আশা করছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২০ জুলাই) সকালে দক্ষিণ সুরমার বরইকান্দিতে গণসংযোগ এবং পথসভায় অংশ নেন আরিফুল হক চৌধুরীসহ বিএনপি, তার অঙ্গসংগঠন এবং জোটের নেতৃবৃন্দ। এর পর আরিফুল হক চৌধুরী জুমার নামাজ আদায় করেন সুবহানীঘাটস্থ দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদরাসা। বাদ জুমা সেখানে ঢল নামে সাধারণ মানুষের। ধানের শীষের সমর্থনে সাধারণ মানুষের ভালোবাসা দেখে অভিভূত হয়ে পড়েন আরিফুল হক চৌধুরী। এসময় আরিফুল হক চৌধুরীর সাথে গণসংযোগে অংশ নেন দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদরাসার প্রিন্সিপাল এবং আঞ্জুমানে আল ইসলাহের সভাপতি মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী।
এসময় মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী বলেন, আরিফুল হক চৌধুরী নগরীর উন্নয়নে একনিষ্টভাবে কাজ করেছেন। সিলেটকে একটি মেগা হিসেবে তৈরী করতে তিনি ঘামঝরা পরিশ্রম করেছেন। আশা করি, নগরবাসী আবারো তাকে নির্বাচিত করে নগরীর উন্নয়নের পাশাপাশি সাধারণ জনগণের সেবা করার সুযোগ দেবেন।
তারপর আরিফুল হক চৌধুরী আলেম উলামাসহ সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, আপনাদের সকলের ভালোবাসা নিয়্ইে আমি মেয়র নির্বাচিত হয়েছিলাম। কিন্তু সরকারের রোশানলে পড়ে বেশির ভাগ সময়ই কারাগারে কাটাতে হয়। যার জন্য নগরীর অনেক কাজ অসম্পূর্ণ থেকে যায়। তবুও যেটুক সময় পেয়েছি, নগরীর একজন সেবক হিসেবে দায়িত্বকে আমানতদারীর সাথে পালন করেছি। যার উজ্জ্বল দৃষ্টান্ত আপনাদের কাছে দৃশ্যমান। আপনাদের ভালোবাসা আমাকে আবারো বিজয়ের মুকুট পরাবে বলে আমার বিশ্বাস। এরপর দারুস সুন্নাহ মাদরাসা থেকে ধানের শীষের মিছিল এগুতে থাকে সুবহানীঘাটস্থ আল হারামাইন হাসাপাতালের কাছে মেইন রোডের দিকে এবং সেখানে একটি পথসভার আয়োজন করা হয়। পথসভায় আরিফুল হক চৌধুরী সাধারণ মানুষকে ৩০ জুলাই নির্বাচনে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকার আহবান জানান।
পথসভায় প্রতিদিনকার মত অংশ নেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকীব, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলার সভাপতি এটিএম ফয়েজ উদ্দিন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, হাজী শেখ মকন মিয়া, মো. ইলিয়াস আলী, মাখন মিয়া, মুকুল মোর্শেদ, ইউনূস মিয়া, আব্দুস সাত্তার মাসুম, জুমেল আহমদ।
গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল ইসলাহ নেতা রকিবুল ইসলাম খান, ফয়জুল হক, দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদরাসার ভাইস প্রিন্সিপাল আবু সালেহ কুতবুল আলম, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি জাহেদ আহমদ, হাফিজ সা’দ উদ্দিন প্রমুখ।
এছাড়া আরিফুল হক চৌধুরী বিকালে গোঠাটিকর, বিসিক, শেখঘাট মসজিদের পশ্চিমে, মেডিক্যাল এবং কানিশাইল এলাকায় আয়োজিত কয়েকটি পথসভায় অংশ গ্রহণ করেন। এসময় বিএনপি এবং তার অঙ্গ সংগঠনসহ ২০দলীয় জোটের নেতৃবৃন্দ, বিপুল সংখ্যক সাধারণ জনগণ অংশ গ্রহণ করেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here