নওগাঁ-২ আসনে বিএনপির গণসংযোগে পুলিশের বাধা

0
323

মো. আবু সাঈদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ আসনে বিএনপির গণসংযোগে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ধামইরহাট থানা পুলিশের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুর ১টায় ধামইরহাট উপজেলা বিএনপির গণসংযোগে ধামইরহাট সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, নওগাঁ-২ আসনে বিএনপির মনোনীত প্রার্থী মো: সামসুজ্জোহা খান জোহার নেতৃত্বে ধামইরহাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুবুর রহমান চপল, সাধারণ সম্পাদক আবু বক্কর, পৌর বিএনপির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজুয়ান হোসেনসহ তিন শতাধিক নেতাকর্মী নিয়ে মঙ্গলবার দলীয় কার্যালয়ের সামনে থেকে গণসংযোগ শুরু করেন। গণসংযোগটি পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে পৌঁছালে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম কয়েকজন পুলিশ সদস্য নিয়ে বাধা প্রদান করেন এবং মামলা দেওয়ার কথা বলে ছত্র ভঙ্গ করে দেন। এ সময় নেতাকর্মীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে বিএনপির সভাপতি মাহবুবুর রহমান চপল বলেন, আমাদের শান্তিপূর্ণ গণসংযোগে পুলিশ বাধা দিয়েছে। নেতাকর্মীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করতেই পুলিশ এটি করেছে। সহকারী রির্টানিং অফিসার বরাবরে মৌখিক অভিযোগ করা হয়েছে। আশা করি তিনি ব্যবস্থা গ্রহণ করবেন।

এ বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলাম বলেন, আচরণ বিধি লঙ্ঘন করে বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করেছিল। নিরাপত্তার স্বার্থে গণসংযোগটি ছত্র ভঙ্গ করে দিয়েছি।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং গণপতি রায় বলেন, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পাইলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here