নওগাঁয় ট্রাক, মাইক্রোবাস ১০০ কেজি গাঁজা সহ আটক ৮

0
353

 

লোকমান আলী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর থেকে একটি ট্রাক, মাইক্রোবাস ও ১০০ কেজি গাঁজা সহ আটজনকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার বাগাচারা মহাসড়কের পাশ থেকে তাদের আটক করা হয়। দুপুর আড়াইটার টার দিকে নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে মহাদেবপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবু সালে মো: আশরাফুল সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব কথা জানান।

আটকরা হলেন, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কুশারমুড়ি গ্রামের ছফের উদ্দিনের ছেলে মাইক্রেবাস চালক মিঠু উদ্দিন (৩৬), পাইকপাড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে হুমায়ন কবির (৫০) ও রেজাউল হক (৪৫), খুলশি গ্রামের খোকামুদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৩০), ভঞ্জকল গ্রামের সোলেমানের ছেলে পিন্টু (৩৫) ও সদর উপজেলার পাইকপাড়া গ্রামের নবির সরদারের ছেলে আলম হোসেন (৩৫) এবং লক্ষিপুর জেলার রামগঞ্জ থানার দেবাসুর গ্রামের মৃত অহিদুর রহমানের ছেলে ট্রাক চালক হারুন (২৭), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার দেবাসুর গ্রামে মৃত বাচ্চু শেখের ছেলে হেলপার মাহাতাব আলী (৩২)।

সংবাদ সম্মেলন জানানো হয়, আন্ত:জেলা মাদক ব্যবসায়ীর চক্রের একটি সংবদ্ধ দল কুমিল্লা জেলা থেকে একটি ট্রাকের পাটাতন কেটে বিশেষ প্রক্রিয়ায় নওগাঁর দিকে নিয়ে আসা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে ভোরে উপজেলার বাগাচারা মহাসড়কে অবস্থান নেয় থানা পুলিশ। এসময় একটি সাদা মাইক্রোবাস প্রটোকল দিয়ে ট্রাকের আগে আগে আসছিল। বিষয়টি নিশ্চিত হওয়ার পর একটি ট্রাক দিয়ে বেরিকেড দিয়ে মাদকবহন ট্রাক (ঢাকা মেট্রো: ন-১৭-৫২২৯) এবং মাইক্রেবাসটি (ঢাকা মোট্রো: চ-৫১-৩০১০) আটক করা হয়। এসময় ট্রাকে তল্লাশি করে বিশেষ প্রক্রিয়ায় রাখা ১০০ কেজি গাঁজা উদ্ধার এবং আট জনকে আটক করা হয়। এছাড়া একটি বিদেশী মদের বোতলও উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

খবর ৭১/ ই:

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here